সিরাজগঞ্জে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জের শাহাজাদপুরে শয়নকক্ষ থেকে উদ্ধার করা স্বামী-স্ত্রীর মরদেহ। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার বিকেলে শাহজাদপুর পৌর এলাকার বাড়াবিল মধ্যপাড়ার মহল্লার নিজ ঘর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে হইজন প্রামাণিক ও তার স্ত্রী ঘরে ঘুমাতে যান। আজ সকালে তারা দুজন ঘুম থেকে না উঠায় তার ছেলে লিখন অনেক ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ পায় না। পরে স্থানীয় এসে ঘরের দরজা ভেঙে হইজনের ঝুলন্ত লাশ দেখতে পায়। আর বিছানায় পড়ে ছিল স্ত্রী রেখা খাতুনের লাশ। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে স্বামী- স্ত্রীর লাশ উদ্ধার করে।

শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) শহীদুল ইসলাম জানান, আজ বিকেলে ওই স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়। এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। বিষয়টি নিশ্চিত হতে ময়নাতদন্তের জন্য আগামীকাল শনিবার সকালে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সহকারী পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) ফাহমিদা হক শেলি জানান, হইজন প্রামাণিকের লাশ ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় ছিল। আর তার স্ত্রী রেখা খাতুনের লাশ বিছানায় পড়ে ছিল। রেখা খাতুনের গলায় আঘাতের চিহ্ন রয়েছে।