সিরাজগঞ্জে হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেপ্তার ৩

Looks like you've blocked notifications!
গ্রেপ্তারের প্রতীকী ছবি

সিরাজগঞ্জের সলঙ্গায় মসজিদের ইমামের বেতন তোলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত হওয়ার ঘটনায় মামলার প্রধান আসামি আকতার হোসেনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ রোববার ভোররাতে রায়গঞ্জ উপজেলার ধলজান গ্রামে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়।

একই মামলায় আরও দুজনকে গ্রেপ্তার করেছে সলঙ্গা থানা পুলিশ। তাঁরা হলেন—চক মনোহরপুর গ্রামের ইউসুফ আলী ও ওমর ফারুক শিশির।

দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১২-এর মিডিয়া কর্মকতা মোস্তাফিজুর রহমান জানান, চক মনোহরপুর জামে মসজিদের ইমামের বেতন ওঠানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত খোরশেদ আলম (৫৫) বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে গতকাল শনিবার থানায় মামলা দায়ের করা হয়। পাশাপাশি র‍্যাব-১২ বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়।

এরই ধারাবাহিকতায় আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে ধলজান এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি আকতার হোসেনকে গ্রেপ্তার করে র‍্যাব।

অপরদিকে, সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের স্ত্রী মঞ্জুয়ারা বাদি হয়ে ১১ জনকে আসামি করে থানায় মামলা করেন। ওই দিন দুপুরে ইউসুফ আলী নামে একজনকে গ্রেপ্তার করা হয় এবং শনিবার গভীর রাতে অভিযান চালিয়ে ওমর ফারুক শিশিরকে গ্রেপ্তার করা হয়। এ মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।