সিরাজগঞ্জে হেরোইনসহ আটক ২, প্রাইভেটকার জব্দ

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জের সলঙ্গায় হেরোইন ও ইয়াবাসহ এই দুই জনকে আটক করে র‌্যাব-১২। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের সলঙ্গায় হেরোইন ও ইয়াবাসহ দুই জনকে আটক করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার, নগদ ৪৭ হাজার টাকা, তিনটি মোবাইলফোন জব্দ করা হয়েছে।

সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর হেডকোয়ার্টার থেকে বৃহস্পতিবার দুপুরে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মোস্তাফিজুর রহমান।

আটক দুইজন সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার গোয়ালগ্রামের আব্দুল মজিদের ছেলে সোবহান (২২) ও ঘরগ্রাম গ্রামের মোজাম্মেল হকের ছেলে হেলাল হোসেন (৫২)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, আটককৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার রাতে সিরাজগঞ্জের সলঙ্গা থানার ধোপাকান্দি হানিফ হাইওয়ে রেস্টুরেন্ট এলাকায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এসময় মাদক ব্যবসায়ী হেলাল হোসেন ও সোবহানকে আটক করা হয়। তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার, নগদ ৪৭ হাজার টাকা, তিনটি মোবাইলফোন জব্দ করা হয়।

তাদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।