সিরাজগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
সরকারি কাজে বাধাদান ও পুলিশের ওপর হামলার মামলায় গ্রেপ্তারত সিরাজগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন। ছবি : সংগৃহীত

সরকারি কাজে বাধাদান ও পুলিশের ওপর হামলার মামলায় সিরাজগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার রাত ৭টার দিকে পৌর এলাকার ধানবান্ধি মহল্লা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃত বিএনপি নেতা রাশেদুল হাসান রঞ্জন সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধি মহল্লার বাসিন্দা এবং সিরাজগঞ্জ সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস।

গত ৮ ডিসেম্বর সিরাজগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামানসহ উভয় পক্ষের অন্তত অর্ধশতাধিক নেতকর্মী আহত হন।

সংঘর্ষ চলাকালে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে সরকারি কাজে বাধাদান ও পুলিশের ওপর হামলার অভিযোগ এনে সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জয়দেব বাদী হয়ে বিএনপির ১১৭ নেতার্কীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩০ থেকে ৪০ জনকে আসামি করে এই মামলা করেন।

মামলায় আসামিদের মধ্যে রয়েছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, সহসভাপতি ও পৌর বিএনপির সভাপতি নাজমুল হাসান রানা, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ প্রমুখ।

এর আগে গত ৮ ডিসেম্বর রাতে এই মামলায় ইদলু সেখ (৩৫), টিপু সুলতান (৪২), আনোয়ার হোসেন (৪৮), শুভ সেখ (২০), বিপ্লব সেখ (৩৯) ও সোহেল রানা (৩৪) নামের বিএনপি, যুবদল ও ছাত্রদলের ছয় নেতাকর্মীকে গ্রেপ্তার করে পুলিশ।