সিলেট ও সুনামগঞ্জে দুর্দশাগ্রস্ত মানুষের পাশে ইয়ুথ ফর বাংলাদেশ

Looks like you've blocked notifications!
সিলেট ও সুনামগঞ্জে আজ মঙ্গলবার বন্যায় দুর্দশাগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ করে ইয়ুথ ফর বাংলাদেশ। ছবি : এনটিভি

সিলেট ও সুনামগঞ্জে বন্যায় দুর্দশাগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে ইয়ুথ ফর বাংলাদেশ। আজ মঙ্গলবার সংগঠনের তরুণ সমাজকর্মীরা এই দুই জেলার বিভিন্ন গ্রামে গিয়ে সহস্রাধিক অসহায় মানুষকে ত্রাণসামগ্রী দেন। একই সঙ্গে সংগঠনের পক্ষ থেকে পানিবন্দি ১০টি পরিবারকে ১০টি নৌকা দেওয়া হয়।

জানা গেছে, চ্যারিটি সংগঠন ইয়ুথ ফর বাংলাদেশ মঙ্গলবার সিলেটের গোয়াইনঘাট উপজেলা ও সুনামগঞ্জের দিরাই উপজেলার বিভিন্ন গ্রামে ত্রাণ বিতরণ করেছে। সংগঠনের পক্ষ থেকে এই দুই জেলায় আরও চার দিনব্যাপী এই ত্রাণ বিতরণ কার্যক্রম চলবে।

গোয়াইনঘাটে ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন ইয়ুথ ফর বাংলাদেশের কো-ফাউন্ডার সিহানুর রহমান আসিফ, ফাউন্ডার আরিফুর রহমান, প্রতিষ্ঠাতা সদস্য মো. ফারুক ও সাকিব হাসান শাওন, সদস্য বোরহান উদ্দিন, ইমরান হোসেন, মো রুমান, লিমন মীর প্রমুখ।

সুনামগঞ্জের দিরাইয়ে পৃথক আরেকটি তরুণ দল ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

ইয়ুথ ফর বাংলাদেশ ২০০৯ সালে ঢাকা থেকে যাত্রা শুরু হয়। বিভিন্ন কাজের পাশাপাশি দেশের বিভিন্ন জায়গায় দুর্যোগকালীন সময় কাজ করে সংগঠনটি।

ঢাকা ও চট্টগ্রামে ‘ভালো কাজের হোটেল’ চারটি হোটেল প্রতিষ্ঠা করে তাঁরা ভালো কাজে উৎসাহ দিয়ে আসছেন। যেখানে ভালো কাজ করলে ফ্রি-তে খাবার খাওয়ানো হয়।