সীতাকুণ্ডে সাবেক স্ত্রীকে হত্যা করে আত্মহত্যার চেষ্টা

Looks like you've blocked notifications!
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অভি ধর। ছবি : এনটিভি

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় বিবাহ বিচ্ছেদ করায় সাবেক স্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করেছেন এক ব্যক্তি। পরে তিনি তাঁর পেটে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন। গতকাল বুধবার সন্ধ্যা ৭টার দিকে পৌরশহরের প্রেমতলা লোকনাথ আশ্রমের সামনে রাম ডাক্তার বাড়িতে এই‌ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূর নাম যূথী সূত্রধর (১৮)। তাঁর সাবেক স্বামী অভি ধর (২২) বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় সূত্রে জানা যায়, সীতাকুণ্ডের প্রেমতলা এলাকার রাম সূত্রধরের মেয়ে যূথী সূত্রধরের সঙ্গে কুমিরা এলাকার জুয়েলারি দোকানের ব্যবস্থাপক অভি ধরের প্রেমের সম্পর্ক ছিল। এক বছর আগে অভিভাবকদের অগোচরে তাঁরা বিয়ে করেন। কিন্তু বিয়ের কিছু দিন পর তাঁদের মধ্যে মতবিরোধ সৃষ্টি হয়। একপর্যায়ে তাঁদের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে। হঠাৎ গতকাল রাতে অভি ধর শ্বশুর বাড়িতে গিয়ে যূথীকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেন। পরে মুমূর্ষু অবস্থায় যূথীকে চমেক হাসপাতালে নিয়ে গেলে রাত ৮টায় কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার পরপরই অভি ধর নিজেই তাঁর পেটে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা চালান।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বনিক বলেন, সীতাকুণ্ডের প্রেমতলা লোকনাথ আশ্রম এলাকায় অভি ধর ডিভোর্সে ক্ষুব্ধ হয়ে তাঁর সাবেক স্ত্রীকে ছুরিকাঘাত করে খুন করেন। পরে তিনি নিজের পেটে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন। অভি ধর বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর অবস্থা আশঙ্কাজনক।