সুনামগঞ্জবাসী পেল ভারতের আইসিইউ অ্যাম্বুলেন্স

Looks like you've blocked notifications!
সুনামগঞ্জবাসীর জন্য পৌর মেয়রের কাছে আইসিইউ অ্যাম্বুলেন্সের চাবি তুলে দিচ্ছেন ভারতের সিলেটের সহকারী হাইকমিশনার নিরাজ কুমার জায়সওয়াল। ছবি : এনটিভি

সুনামগঞ্জবাসীর স্বাস্থ্যসেবার নিশ্চিতে ভারত সরকারের পক্ষ থেকে একটি আইসিইউ অ্যাম্বুলেন্স উপহার দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে পৌর মেয়রের কাছে পৌরবাসীর জন্য ভারতের দেওয়া আইসিইউ অ্যাম্বুলেন্সের চাবি তুলে দেন ভারতের সিলেটের সহকারী হাইকমিশনার নিরাজ কুমার জায়সওয়াল।

আইসিইউ অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর অনুষ্ঠানে সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতের সভাপতিত্বে ও জেলা প্রেসক্লাবের সভাপতি পংকজ কান্তি দের পরিচালনায়  অনুষ্ঠানে ভার্চুয়ালি বক্তব্য দেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক, সিভিল সার্জন ডা. শামস উদ্দিন প্রমুখ।

এ সময় ভারতীয় সহকারী হাইকমিশনার নিরাজ কুমার জায়সওয়াল বলেন, ‘সুনামগঞ্জ হাওরের জেলা। এ জেলার মানুষ খুব পরিশ্রমী। হাওরের জেলা হওয়ায় এখানে স্বাস্থ্যসেবার মান তেমন একটা ভালো না। এ দিক বিবেচনা করে ভারত সরকারের পক্ষ থেকে আজকে সুনামগঞ্জ পৌরসভায় আইসিইউ এ্যাম্বুলেন্সের চাবি মেয়রের কাছে উপহার হিসেবে দেওয়া হয়েছে। আশা করি কিছুটা হলেও এই আইসিইউ অ্যাম্বুলেন্স সুনামগঞ্জের স্বাস্থ্যসেবা নিশ্চিতে ভূমিকা রাখবে।’

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে সুনামগঞ্জের মানুষের পক্ষ থেকে ভারত সরকারকে ধন্যবাদ জানান।