সুনামগঞ্জে পৌঁছেছে দ্বিতীয় ধাপের ছয় হাজার ডোজ টিকা

Looks like you've blocked notifications!
করোনাভাইরাসের দ্বিতীয় ধাপের ছয় হাজার ডোজ ভ্যাকসিন আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেন সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন। ছবি : এনটিভি

সুনামগঞ্জে এসে পৌঁছাল দ্বিতীয় ধাপের ছয় হাজার ডোজ করোনার ভ্যাকসিন। আজ শুক্রবার সকালে কঠোর পুলিশি নিরাপত্তায় ফ্রিজার ভ্যানে ১০টি কার্টনে ইপিআই ভবনে পৌঁছেছে চায়নার উৎপাদিত সিনো ফার্মার ভ্যাকসিন।

পরে সুনামগঞ্জ ইপিআই ভবন প্রাঙ্গণে ভ্যাকসিন কো-অডিনেটর অ্যাসিস্ট্যান্ট অফিসার মো. সবুজ সরদারের কাছ থেকে করোনাভাইরাসের ছয় হাজার ডোজ ভ্যাকসিন আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেন সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন।

এ সময় আরও উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার জয়নাল আবেদীনসহ জেলা স্বাস্থ্য বিভাগ ও প্রশাসনের অন্য কর্মকর্তারা।

ভ্যাকসিন হস্তান্তর করার পর সেগুলো দ্রুত সুনামগঞ্জ শহরে জেলা ইপিআই ভবনের একটি বিশেষায়িত ফ্রিজার কক্ষে সংরক্ষণ করা হয়। এবং সেখানে পুলিশের একটি টিমও মোতায়েন করা হয়।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, ‘আজকে সকালে দ্বিতীয় ধাপের ছয় হাজার ডোজ করোনার ভ্যাকসিন সুনামগঞ্জে এসে পৌঁছেছে। সরকারি যে নীতিমালা আছে, সেই অনুযায়ী আগামীকাল শনিবার থেকে সুনামগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে করোনার এ ভ্যাকসিন দেওয়া হবে।’

সিভিল সার্জন আরও বলেন, ‘যে ছয় হাজার ডোজ করোনার ভ্যাকসিন সুনামগঞ্জে এসেছে সেগুলো শুধু সদরে দেওয়া হবে। পরবর্তী সময়ে যদি বেশি করে ভ্যাকসিন আসে, তাহলে প্রত্যেক উপজেলায় দেওয়া হবে।