সৈয়দপুরে কলেজ শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৩

Looks like you've blocked notifications!
সৈয়দপুর থানা। ফাইল ছবি

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক কলেজ ছাত্রীকে (১৯) ধর্ষণের ঘটনায় করা মামলায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন জায়েদ আলী জয় (২১) এবং তার দুই সহযোগী সৈয়দপুর প্লাজার আপন রেস্টুরেন্টের স্বত্বাধিকারী মো. মাহিন আহমেদ (২২) এবং দুবাই রেস্টুরেন্টের মালিক ওয়াহিদ ইসলাম (২৮)।

মামলা সূত্রে জানা যায়, সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের বাড়াইশালপাড়া গ্রামের যুবক জায়েদ আলী জয়। ২০১৮ সালে সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে অধ্যয়নকালে জয়ের সঙ্গে পরিচয় হয় ওই কলেজছাত্রীর (তখন স্কুলছাত্রী)। জয় ওই কলেজছাত্রীর সঙ্গে পরিচয়ের সূত্র ধরে তাকে প্রথমে প্রেমের প্রস্তাব দেন। ওই ছাত্রী তা প্রত্যাখ্যান করেন। পরবর্তী সময়ে ওই ছাত্রীকে রাস্তাঘাটে একা পেলেই বিভিন্ন কৌশলে উত্ত্যক্ত করে আসছিল জয়। বিষয়টি ছাত্রী তার মা-বাবাকে জানালে তারা জয়কে উত্ত্যক্ত না করার জন্য অনুরোধ করে। এতে জয় ওই ছাত্রীর ওপর আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। পরে ২০১৯ সালের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে জয় ওই ছাত্রীকে জরুরি কথা আছে বলে সৈয়দপুর প্লাজায় আপন রেস্টুরেন্টে ডেকে নিয়ে প্রেম ভালোবাসার কথা বলে। এরপর জয় মুঠোফোনে ওই ছাত্রীর সঙ্গে প্রায় প্রতিদিনই প্রেম-ভালোবাসার কথা বলত। 

বার বার উত্ত্যক্ত করায় নিরুপায় হয়ে ওই ছাত্রী নিজে বাদী হয়ে গত ৩০ মার্চ নারী ও শিশু নির্যাতন দমন আইনে জয়ের বিরুদ্ধে থানায় একটি মামলা করে। পুলিশ ওই দিন রাতে বাঙ্গালীপুর ইউনিয়নের চৌমুহনী বাজার থেকে মামলার অভিযুক্ত আসামি জয়কে গ্রেপ্তার করে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসনাত খান মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাঁর সহযোগী দুজনকেও গ্রেপ্তার করা হয়। তাদের আজ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।