সৌম্যর বিয়েতে মোবাইল চুরি, হাতাহাতি!

Looks like you've blocked notifications!

খুলনার মেয়ে প্রিয়ন্তী দেবনাথ পূজার সঙ্গে জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকারের বিয়ে হয়েছে। গতকাল বুধবার রাতে খুলনা ক্লাবে সনাতন হিন্দু ধর্মীয় রীতি অনুসরণে সৌম্য সরকার ও পূজার বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

রাত ৮টায় ঢাকঢোল পিটিয়ে আর বাদ্য বাজিয়ে বিশাল বহর নিয়ে বরযাত্রী আসে খুলনা ক্লাবে। সেখানে বরযাত্রীদের বরণ করা হয় নানা রকম নিয়ে ফুল ছিটিয়ে। রাত সোয়া ১০টায় অগ্নিসাক্ষী রেখে সাতপাকে ঘোরেন বর-কনে। এরপর একে অপরের সঙ্গে মালা বদল করেন। এ সময় ঢাকঢোল, কাশির বাদ্য আর উলুধ্বনিতে মুখর হয়ে ওঠে বিয়ের মণ্ডপ। উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয় বিয়ে।

তবে বিয়ের অনুষ্ঠানে মোবাইল চুরিকে কেন্দ্র করে হাতাহাতির ঘটনা ঘটে।

জানা গেছে, খুলনা ক্লাবে দুই পরিবারের মিলনমেলার ভিড়ে সৌম্যর বাবা, বন্ধু অলিসহ বর যাত্রীদের ছয়টি মোবাইল চুরি হয়। এ নিয়ে শুরু হয় হট্টগোল। পরে দুই চোরকে আটক করা হয়।

বিষয়টি নিয়ে খুলনা ক্লাবের কর্মচারীদের সঙ্গে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তারা বরযাত্রীদের ওপর হামলা করে বলে অভিযোগ করেন সৌম্য সরকারের মামা স্বদেশ কুমার সরকার। তিনি বলেন, ‘ভিড়ের মধ্যে গেট থেকে ঢোকার সময় দ্বীনবন্ধু মিত্রের মোবাইল চুরি হয়ে যায়। এরপর সৌম্যর বাবা, বন্ধু অলিসহ বর যাত্রীদের ছয়টি মোবাইল চুরি হয়। চোরদের হাতেনাতে ধরে ফেললে খুলনা ক্লাবের কর্মচারীরা আমাদের ওপর হামলা করেন।’

স্বদেশ কুমার সরকার বলেন, ‘এ ঘটনা খুলনা ক্লাব কর্তৃপক্ষ ও পুলিশ প্রথমেই আমলে নিলে বরযাত্রীতে এসে সৌম্যের স্বজনদের মার খেতে হতো না।’

প্রত্যক্ষদর্শীরা বলেন, মোবাইল চুরি হওয়ার পর হারানো মোবাইল নম্বরে কল দেন সৌম্যের স্বজনরা। তখন একজনের কাছে মোবাইল বেজে ওঠে। তাকে আটক করে তল্লাশি করে তার কাছ থেকে পাঁচটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ নিয়ে গণ্ডগোলোর সূত্রপাত হয়।

ঘটনার পর খুলনা ক্লাবে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম বাহার বুলবুল সাংবাদিকদের বলেন, মোবাইল চুরিকে কেন্দ্র করে খুলনা ক্লাবের স্টাফ ও বরযাত্রীর লোকদের সঙ্গে ঝগড়া হয়েছে। সেখানে কাউকে মারধরের ঘটনা ঘটেনি। তবে ভিড়ের মধ্যে কারো গায়ে একটু ধাক্কা লাগতে পারে।

ওসি আরো বলেন, দুই চোর থানায় আটক রয়েছে। তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

সৌম্য সরকারের বাড়ি সাতক্ষীরা জেলায়। নববধূ প্রিয়ন্তী দেবনাথ পূজা খুলনার টুটপাড়ার বাসিন্দা। তাঁর বাবার নাম গোপাল দেবনাথ ও  মায়ের নাম মাধবী দেবনাথ। সৌম্যর শ্বশুর ব্যবসায়ী। শ্বশুর ঢাকার গ্রিন রোডে থাকেন।