স্কুলশিক্ষিকাকে গলাকেটে হত্যার পর গৃহপরিচারকের আত্মহত্যা!

Looks like you've blocked notifications!
সিলেটের ওসমানীনগর থেকে তপতি চৌধুরী নামের এক স্কুলশিক্ষিকা ও বাড়ির কাজের ছেলে গৌরাঙ্গর লাশ উদ্ধার করেছে পুলিশ। ছবি : এনটিভি

সিলেটের ওসমানীনগরে তপতি চৌধুরী (৪২) নামের এক স্কুলশিক্ষিকাকে বটি দিয়ে গলাকেটে হত্যা করা হয়েছে। আজ রোববার সকালে ওসমানীনগর থানা পুলিশ ওই স্কুলশিক্ষিকা ও বাড়ির গৃহপরিচারক গৌরাঙ্গের লাশ একই ঘর থেকে উদ্ধার করে।

ঘরের দরজা বন্ধ করে এই নৃশংস হত্যাকাণ্ডটি কাজের ছেলে গৌরাঙ্গ একাই ঘটিয়েছেন বলে পুলিশ তদন্ত করে নিশ্চিত হয়েছে। সেজন্য তিনি নিজেও ওই ঘরেই আত্মহত্যা করেছেন বলে পুলিশ দাবি করেছে।

ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের সোয়ারগাঁও খয়েরপুর গ্রামে শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত শিক্ষিকা তপতি চৌধুরী দয়ামীর গ্রামের ডা. বিজয় দের স্ত্রী। তিনি ওসমানীনগরের সোয়ারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতেন।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, হত্যাকাণ্ডে যে বটি ব্যবহার করা হয়েছে, সেটা উদ্ধার করেছে পুলিশ। শিক্ষিকার পুরো গলা দা দিয়ে কাটা হয়েছে। মাথাটা ঘাড়ের চামড়ার সঙ্গে একটু ঝুলানো অবস্থায় ছিল। বাড়ির কাজের ছেলে গৌরাঙ্গ একাই এ ঘটনা ঘটিয়েছেন বলে পুলিশ নিশ্চিত হয়েছে। যার কারণে তিনি নিজেও ওই বসতঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

ওসি বলেন, নিহত শিক্ষিকা তপতির স্বামী নিজের চেম্বার থেকে রাতে বাড়ি ফিরে বসতঘরের দরজা বন্ধ পাওয়ায় স্ত্রীকে ডাকাডাকি করে কোনো সাড়া পাননি। পরে তিনি ঘটনা পুলিশকে জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে শিক্ষিকা তপতি চৌধুরী ও কাজের ছেলে গৌরাঙ্গর লাশ উদ্ধার করে। পরে লাশ দুটি ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।