স্ট্যাটাস দিয়ে স্কুলছাত্রীর ‘আত্মহত্যা’!

Looks like you've blocked notifications!
খুনের ফাইল ছবি

ময়মনসিংহের স্বদেশীবাজারের একটি বহুতল ভবন থেকে লাফিয়ে পড়ে স্কুলছাত্রী অর্কপ্রিয়া ধর শ্রীজা (১৬) আত্মহত্যা করেছে বলে জানা গেছে। আজ রোববার দুপুর দেড়টার দিকে নিজের ফেসবুক পেইজে একটি স্ট্যাটাস দিয়ে ‘আত্মহত্যা’ করে ওই স্কুলছাত্রী। স্ট্যাটাসে বাবা-মাকে করা হয়েছে দোষারোপ। আর আত্মহত্যার কারণে হিসাবে দায়ী করা হয়েছে, ‘সমাজ আর পেরেন্টিং’-কে।

শ্রীজা ধরে দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। তারা দুই ভাইবোন। নগরীর পুলিশ লাইন এলাকায় তাদের বাসা। নগরীর স্বদেশীবাজার এলাকায় খালার বাসায় গিয়ে আত্মহত্যা করে শ্রীজা। ঘটনাস্থলের ওই বাসায় খালা-খালু ও নানি থাকেন। এ ঘটনা সম্পর্কে তাঁরা কিছুই জানেন না বলে দাবি করেন।

শ্রীজা ধরের মা সাংবাদিকদের জানান, এক সপ্তাহ ধরে শ্রীজা অসুস্থ। শুধু বলত, তার মাথা ব্যথা। পড়া মনে থাকে না। তাকে চিকিৎসক দেখানো হয়েছে। সকালে তাকে বাসায় রেখে চাকরির স্থান স্কুলে চলে যান তিনি। 

বাবা তাঁর মেয়ের লাশ ঝাপটে ধরে কান্নায় ভেঙে পড়েন। সন্তান হারিয়ে নির্বাক বাবা কারও কোনো কথার জবাব দেননি।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ খবরের সত্যতা নিশ্চিত করে জানান, ভবনের সিসি ক্যামেরার ফুটেজ থেকে দেখা যায়, আজ দুপুর একটার দিকে শ্রীজা একাই ছাদে গেছে। তার ফেসবুক স্ট্যাটাস দেখে মনে হয়, সে আত্মহত্যা করেছে। ছাদ থেকে একটি স্কুলব্যাগ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।