স্বামীকে খুঁজতে গিয়ে যৌন হয়রানি, থানায় অভিযোগ

Looks like you've blocked notifications!
মোংলা উপজেলার মিঠাখালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রণব কুমার মজুমদার। ছবি : সংগৃহীত

মোংলায় এক গৃহবধূ স্বামীর খোঁজ নিতে গিয়ে ইউনিয়ন পরিষদের মেম্বারের যৌন হয়রানির শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আজ মঙ্গলবার দুপুরে থানায় লিখিত এজাহার দিয়েছেন ভুক্তভোগী ওই গৃহবধূ।

উপজেলার মিঠাখালী ইউনিয়নের (ইউপি) ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রণব কুমার মজুমদার ওই গৃহবধূকে শুধু যৌন হয়রানিই করেননি ১৯ দিন ধরে মোবাইল ফোনে কুপ্রস্তাবও দিয়ে আসছেন বলেও অভিযোগ পাওয়া গেছে। মেম্বারের কুপ্রস্তাবের সেই অডিও কল রেকর্ড এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয়েছে। এ ঘটনায় মেম্বার প্রণবকে আসামি করে আজ দুপুরে থানায় লিখিত এজাহার দিয়েছেন ভুক্তভোগী ওই গৃহবধূ। এ ছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছেও একটি অভিযোগ দিয়েছেন তিনি। 

ভুক্তভোগী গৃহবধূ তার অভিযোগে বলেন, তার স্বামী দীর্ঘদিন ইউপি মেম্বার ও উত্তর চাঁদপাই মেছেরশাহ মাদ্রাসার শিক্ষক প্রণব কুমার মজুমদারের সঙ্গে থাকতেন। দুই মাস ধরে তার কোনো খোঁজ না পাওয়ায় ওই মেম্বারের দারস্থ হন তিনি। এরপর থেকেই তাকে ওই মেম্বার বিভিন্ন অঙ্গভঙ্গি করে যৌন হয়রানি করে আসছেন। তাতে সাড়া না দেওয়ায় তার বাড়িতে এসেও বিভিন্নভাবে উত্ত্যক্ত করেন মেম্বার প্রণব। এরপর গত ৭ মে থেকে ২৫ মে পর্যন্ত টানা ১৯ দিন ওই নারীর মোবাইলে ফোনে কল করে মেম্বার প্রণব কুমার দৈহিক মেলামেশা করার জন্য নানা ধরনের কুপ্রস্তাব দিতে থাকেন। সেসব কুপ্রস্তাবের কল রেকর্ড গৃহবধূ তার শ্বশুরকে শোনালে তিনি ওই মেম্বারকে এ বিষয়ে জিজ্ঞেস করেন। পরে তাকেও মেম্বার তার সন্ত্রাসী বাহিনী দিয়ে গুম এবং তার পুত্রবধূকে এসিড দগ্ধ করার হুমকি দেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।