হবিগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ, গৃহশিক্ষক ও সহযোগী গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
হবিগঞ্জের বানিয়াচংয়ে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়া গৃহশিক্ষক সোহেল মিয়া। ছবি : এনটিভি

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক সোহেল মিয়া ও তার সহযোগী আইয়ুব আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিথঙ্গল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাকির হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, সোহেল মিয়া সপ্তম শ্রেণির ওই ছাত্রীকে এক বছর ধরে তার বাড়িতে প্রাইভেট পড়াচ্ছেন। এর সুবাদে মেয়েটির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন তিনি। গত মাসে বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটিকে ধর্ষণ করেন সোহেল। গতকাল বুধবার রাত ৮টার দিকে তিনি মেয়েটিকে বাড়ির পাশের হাওরে নিয়ে আবার ধর্ষণ করে বাড়িতে চলে যান। রাত ১০টার দিকে ওই ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানায়।

এ ঘটনায় ছাত্রীর বাবা স্থানীয় পুলিশ ফাঁড়িতে যান এবং সোহেল মিয়া তাঁর মেয়েকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ দেন। পরে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বানিয়াচং থানায় ধর্ষণের অভিযোগে মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে সোহেল মিয়া ও তার সহযোগী আইয়ুব আলীকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন বলেন, ছাত্রী ও গৃহশিক্ষকের প্রেমের সম্পর্ক থেকেই এ ঘটনা ঘটেছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে গৃহশিক্ষক ও তার সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে। আজ তাদের আদালতে পাঠালে বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।