হাতিয়ায় সংঘর্ষে দুই ‘ডাকাত’ নিহত, অস্ত্রসহ আটক ৫

Looks like you've blocked notifications!
নোয়াখালী হাতিয়ায় দুই ডাকাতদলের মধ্যে সংঘর্ষের পর অভিযান চালিয়ে কোস্টগার্ড খোকন গ্রুপের এই পাঁচ ডাকাতকে অস্ত্রসহ আটক করে। ছবি : এনটিভি

নোয়াখালী হাতিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই ডাকাতদলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার দুর্গম চরগাসীয়ায় এ ঘটনা ঘটে।

সংঘর্ষে কবির ও শাহারাজ নামে দুই ডাকাত নিহত হয়েছেন। আজ বিকেলে নিহত দুই ডাকাতের মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থল দুর্ঘম এলাকা হওয়ায় পুলিশ সুপার শহীদুল ইসলাম পরে আরও বিস্তারিত তথ্য জানাবেন।

তবে ঘটনার পর পরই অভিযান চালিয়ে কোস্টগার্ড খোকন গ্রুপের পাঁচ ডাকাতকে আশপাশের এলাকা থেকে অস্ত্রসহ আটক করে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে এই চরে আধিপত্য বিস্তার করে আসছেন খোকন ডাকাত। কিছুদিন আগে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক হন তিনি। এরপর চরের নিয়ন্ত্রণ আসে তার ভাই ফোখরা বাহিনীর প্রধান ওরফে ফখরুল ইসলামের হাতে। সম্প্রতি খোকন জামিন পেয়ে পুনরায় চরের নিয়ন্ত্রণ ফিরে পেতে চাইলে তার ভাই ফখরুল ইসলামের সঙ্গে বিরোধ সৃষ্টি হয়। 

আজ বৃহস্পতিবার সকালে খোকন তার দলবল নিয়ে চরগাসীয়ায় আক্রমণ করলে ফোকরা বাহিনীর সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় ব্যাপক গোলাগুলি হয়। 

হাতিয়া কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লে. সাফিউল কিঞ্জল জানান, চরগাসীয়ায় দুই ডাকাত গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা শুনে অভিযান চালায় কোস্টগার্ডের একটি দল। এই সময় তিনটি একনালা বন্দুক, পাঁচটি বল্লম, দুই রাউন্ড গুলি, ছয়টি রামদা ও ছয়টি লোহার রডসহ পাঁচজনকে আটক করা হয়। আটক সবার বাড়ি লক্ষ্মীপুরের রামগতি উপজেলায়।