হাসপাতালে প্রেমিকার মৃত্যু, চারতলা থেকে প্রেমিকের লাফ

Looks like you've blocked notifications!
শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল। ফাইল ছবি

ফেসবুকে পরিচয়। এরপর মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক। প্রেমিকার সঙ্গে দেখা করতে জাকারিয়া গতকাল রোববার কুষ্টিয়া থেকে বগুড়ায় আসেন। সারাদিন এক সঙ্গে ঘোরাঘুরি করেন তাঁরা। একপর্যায়ে দুজনের মধ্যে হয় মান-অভিমান।

গতকাল সন্ধ্যায় ছাত্রী নিবাসে ফিরে অতিরিক্ত গ্যাসের ট্যাবলেট খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন প্রেমিকা নাহিদা আকতার। পরে তাঁকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতে তাঁর মৃত্যু হয়।

প্রেমিকার মৃত্যুর সংবাদ শুনে শোক সইতে না পেরে রাতেই শজিমেক হাসপাতালের চারতলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন প্রেমিক জাকারিয়া।

নাহিদা শহরের আর্মস ব্যাটালিয়ন স্কুল অ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্রী। তার বাড়ি জয়পুরহাটে। শহরের হাকির মোড়ে ছাত্রী নিবাসে থেকে পড়াশোনা করতেন তিনি। আহত জাকারিয়ার বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার দহকোলা এলাকায়।

মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিকুল ইসলাম জানান, প্রেমিকের সঙ্গে অভিমান করে প্রেমিকা গ্যাসের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেন। আর মৃত্যুর খবর জেনে হাসপাতালের চারতলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন প্রেমিক। কিন্তু হাসপাতালের দোতলার কার্নিশে আটকা পড়েন। পরে খবর পেয়ে পুলিশ তাঁকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এতে তাঁর হাত ও পা ভেঙে গেছে এবং শরীরের বিভিন্ন অংশে ক্ষত হয়েছে। তাঁর অবস্থা এখনো আশঙ্কাজনক।

প্রেমিকা নাহিদার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। জাকারিয়া সুস্থ হলে ঘটনার বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।