হাসপাতাল থেকে পালালেন করোনা রোগী, বাড়ি গিয়ে মৃত্যু

Looks like you've blocked notifications!

ঝালকাঠির নলছিটিতে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পরও হাসপাতাল থেকে পালিয়েছেন দুজন। এর মধ্যে একজন বাড়িতে মারা গেছেন, আরেকজনকে আবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃত রুহুল আমিনের (৬০) বাড়ি উপজেলার আমতলী গ্রামে। 

নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মুনীবুর রহমান জুয়েল বলেন, রুহুল আমিন করোনা উপসর্গ নিয়ে গতকাল শুক্রবার স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। পরীক্ষায় তাঁর করোনা ধরা পড়লে তিনি স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পালিয়ে বাড়িতে চলে যান। অসুস্থ অবস্থায় রাতে তাঁর মৃত্যু হয়।

চিকিৎসক মুনীবুর রহমান জুয়েল জানান, করোনায় আক্রান্ত পৌরসভার সূর্যপাশা গ্রামের আপেল উদ্দিন (৮০) নামের এক ব্যক্তিও স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পালিয়ে যান। পরে পরিবারের লোকজন তাঁকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে করোনার সংক্রমণ বেড়েছে। তাই সবাইকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরে ঘরের বাইরে বের হওয়ার অনুরোধ জানান তাঁরা।

ঝালকাঠির সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, করোনায় এখন পর্যন্ত জেলায় ৮৪৮ জন আক্রান্ত হয়েছে। এর মধ্যে মারা গেছে ২০ জন। আর সুস্থ হয়েছে ৮২০ জন।