হেফাজতের নেতা আতাউল্লাহ ও ইহতেশামুল ফের রিমান্ডে

Looks like you've blocked notifications!
হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির সহকারী মহাসচিব আতাউল্লাহ আমীন (বায়ে) এবং ইসলামী ছাত্রসমাজের সেক্রেটারি হযরত মাওলানা ইহতেশামুল হক সাখীর আবার রিমান্ড দিয়েছেন আদালত। ছবি : সংগৃহীত

রাজধানীর পল্টন ও মতিঝিল থানার পৃথক মামলায় হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির সহকারী মহাসচিব ও খেলাফত মজলিসের নেতা মাওলানা আতাউল্লাহ আমীন এবং ঢাকা মহানগরের সহদপ্তর সম্পাদক ও ইসলামী ছাত্রসমাজের সেক্রেটারি হযরত মাওলানা ইহতেশামুল হক সাখীর আবার রিমান্ড দিয়েছেন আদালত।

আজ বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহ এই আদেশ দেন। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে দুই মামলার দুই তদন্ত কর্মকর্তা আতাউল্লাহ আমীনকে হাজির করে গ্রেপ্তার দেখানোসহ ১৭ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন। এর মধ্যে মতিঝিল থানার মামলায় দশদিন ও পল্টন থানার মামলায় সাতদিন। শুনানি শেষে বিচারক প্রত্যেক মামলায় তিনদিন করে মোট ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অপরদিকে পল্টন থানার মামলায় সাখীকে গ্রেপ্তার দেখানোসহ সাতদিনের রিমান্ড আবেদন করে পল্টন থানা পুলিশ। আদালত তাঁকে এই মামলায় গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করে দুদিন রিমান্ডে নেওয়ার আবেদন মঞ্জুর করেন।

নথি থেকে জানা গেছে, গত ২২ এপ্রিল রাজধানী থেকে ইহতেশামুল হক সাখী ও খেলাফত মজলিসের নেতা মাওলানা আতাউল্লাহ আমীনকে গ্রেপ্তার করে পুলিশ।