১০ ডিসেম্বর দেশের মানুষের জয় হয়েছে : ড. খন্দকার মোশাররফ

Looks like you've blocked notifications!
রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আজ মঙ্গলবার সমাবেশে বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। ছবি : এনটিভি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আমাদের দলীয় কার্যালয়ে আক্রমণ ও গ্রেপ্তারের একটাই উদ্দেশ্য ছিল ১০ ডিসেম্বরের সমাবেশ ভণ্ডুল করা। ৯টি বিভাগের সমাবেশ বাধা বিপত্তি অতিক্রম করে সফল হয়েছে। ঢাকার সমাবেশও সফল হয়েছে। ১০ ডিসেম্বর দেশের মানুষের জয় হয়েছে। সরকার পরাজয় বরণ করতে বাধ্য হয়েছে।

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আজ মঙ্গলবার সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এ সরকার ফ্যাসিবাদী কায়দায় গণতন্ত্র ও দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে। মেগাপ্রজেক্টের নামে লুটপাট করে দেশের টাকা বিদেশে পাচার করেছে৷ আজকে ডলার সংকট, ব্যবসায়ীরা আমদানি করতে পারছে না। যারা অর্থনীতিকে ধ্বংস করেছে, তারা এই অর্থনীতিকে মেরামত করে পারবে না।

তিনি বলেন, বিচার বিভাগকে আজকে ধ্বংস করে দিয়েছে, আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে অন্যায় আদেশ দিয়ে অপরাধ করিয়েছে। সমাবেশ থেকে জনগণ বার্তা দিয়েছে, এই সরকারকে আর ক্ষমতায় থাকতে পারবে না।

শেখ হাসিনার অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন হবে না, এটা শুধু আমর নই, সারা পৃথিবীর মানুষ বলছে এমনটা উল্লেখ করে তিনি বলেন, এই সরকারকে হটানো ছাড়া আমাদের কোনো বিকল্প নাই।

নেতাকর্মীদের উদ্দেশে মোশাররফ হোসেন বলেন, আপনাদের রাস্তায় থাকা ছাড়া কোনো উপায় নাই।

পুলিশ প্রশাসনের উদ্দেশে তিনি বলেন, আপনারা আমাদের প্রতিপক্ষ নন। আমরা দাবি আদায়ে আন্দোলন করবো। এই সরকারের বিদায় ঘণ্টা বেজে গেছে। আপনারা নিরপেক্ষ থাকবেন।