১২৫ ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানে সাংসদ হাবিবের টিআরের অর্থ বিতরণ

Looks like you've blocked notifications!
ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের সাংসদ আলহাজ মোহাম্মদ হাবিব হাসান আজ রোববার নিজ বাসভবনে ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানের সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে এক কোটি টাকা তুলে দেন। ছবি : এনটিভি

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত গ্রামীণ রক্ষণাবেক্ষণ টিআর কর্মসূচির আওতায় ১২৫টি প্রকল্প হাতে নিয়েছেন ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের সাংসদ আলহাজ মোহাম্মদ হাবিব হাসান। প্রকল্পের মধ্যে রয়েছে বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, মন্দির ও গ্রামীণ অবকাঠামো উন্নয়ন ও রক্ষণাবেক্ষণ।

আজ রোববার সাংসদের নিজ বাসভবনে এসব ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে এক কোটি টাকা তুলে দেন হাবিব হাসান। প্রকল্পের টাকা তুলে দিতে একটি মেজবানেরও আয়োজন করা হয়। মেজবানে ঢাকা-১৮ আসন এলাকার প্রতিটি থানা, ওয়ার্ড ও স্থানীয় কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সাংসদ হাবিব হাসান বলেন, ‘আওয়ামী লীগ সরকার সব সময় জনগণের পাশে ছিল, এখনো আছে। করোনার সময়ে প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে আমরা করোনাকে সহনীয় পর্যায়ে রাখতে সক্ষম হয়েছি। এজন্য মহান আল্লাহর কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সফলতা কামনা করছি।’

হাবিব হাসান তিন মাস আগে উপনির্বাচনে সাংসদ নির্বাচিত হন। এরপর থেকে বিভিন্ন সাহায্য-সহযোগিতা দিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ান তিনি। এ ছাড়া শীতবস্ত্র হিসেবে প্রধানমন্ত্রীর দেওয়া কম্বলের সঙ্গে নিজের ব্যক্তিগত উদ্যেগে প্রায় ২২ হাজার কম্বল বিতরণ করেছেন তিনি।