১৩ বছর ধরে বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর নামে গরু কোরবানি

Looks like you've blocked notifications!
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র নামে গরু কোরবানি করেন কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নড়াইলের কাজী ছরোয়ার হোসেন। ছবি : এনটিভি

দীর্ঘ ১৩ বছর ধরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে গরু কোরবানি করে আসছেন কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী ছরোয়ার হোসেন।

এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নিজ বাড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র নামে গরু কোরবানি দেন তিনি।

জানা গেছে, নড়াইলের নড়াগাতি থানার পহরডাঙ্গা ইউনিয়নের বাগুডাঙ্গা গ্রামের বীর মুক্তিযোদ্ধা কাজী লোকমান হোসেনের ছেলে কাজী ছরোয়ার হোসেন। ছাত্রজীবনে বঙ্গবন্ধুর নীতি ও আদর্শকে বুকে লালন করে ছাত্রলীগের রাজনীতি হাতেখড়ি তার। বর্তমানে যুবলীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও নড়াইল জেলা আওয়ামী লীগের সদস্য তিনি।

কাজী ছরোয়ার হোসেন বলেন, ‘আমি ২০০৯ সাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র নামে গরু কোরবানি করে আসছি। বঙ্গবন্ধুর পরিবারের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার জায়গা থেকে আমি এ কাজ করে আসছি।’

কোরবানির সময় আরও উপস্থিত ছিলেন অ্যাডভোকেট কাজী নাফিউল মজিদ,কালিয়া পৌরসভার মেয়র মো. ওয়াহিদুজ্জামান হিরা, নড়াগাতি থানা আওয়ামী লীগের সভাপতি কাজি সালাউদ্দিন বশির, সাবেক ছাত্রলীগ ও কেন্দ্রীয় যুবলীগ নেতা নাদিম মাহমুদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. রবিউল ইসলাম, পওহরডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক মুকিত মোল্যা, বাঐসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামিম মোল্লা, বাঐসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, পওহরডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাংগঠনিক সম্পাদক মো. মনিররুজ্জামান চৌধূরী, কালিয়া উপজেলা ছাত্রলীদের সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম পান্নু, কালিয়া পৌর-ছাত্রলীদের সভাপতি তানভির আহম্মেদ, সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার দাস, জেলা ছাত্রলীদের সহসভাপতি শরিফুল ইসলাম অন্তর, সহসম্পাদক নাইম কাজী প্রমুখ।