২৪ ঘণ্টায় করোনায় ঢাকার চেয়ে কুষ্টিয়ায় মৃত্যু বেশি

Looks like you've blocked notifications!

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে ১৬৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৫ হাজার ২২৯ জনে দাঁড়িয়েছে। নতুন মৃতদের মধ্যে ঢাকার (মহানগরসহ) চেয়ে কুষ্টিয়া জেলায় মৃত্যুবরণ করেছে বেশি। ২৪ ঘণ্টায় ঢাকায় মৃত্যুবরণ করেছে ১৩ জন, কুষ্টিয়ায় মৃত্যুবরণ করেছে ১৬ জন।  

আজ সোমবার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে ঢাকা জেলায় ১৩ জন, ফরিদপুরে দুইজন, গাজীপুরে চারজন, গোপালগঞ্জে দুইজন, কিশোরগঞ্জে একজন, মাদারীপুরে একজন, মানিকগঞ্জে দুইজন, মুন্সীগঞ্জে দুইজন, নারায়ণগঞ্জে তিনজন, রাজবাড়ীতে চারজন ও টাঙ্গাইলে ছয়জন মৃত্যুবরণ করেছেন।

চট্টগ্রাম বিভাগের চট্টগ্রাম জেলায় পাঁচজন, কক্সবাজারে একজন, ফেনীতে একজন, নোয়াখালীতে পাঁচজন, চাঁদপুরে একজন ও কুমিল্লায় পাঁচজন মৃত্যুবরণ করেছেন।

রাজশাহী বিভাগের রাজশাহী জেলায় একজন, নাটোরে তিনজন, নওগাঁ জেলায় একজন, পাবনায় দুইজন, সিরাজগঞ্জে একজন, বগুড়ায় সাতজন ও জয়পুরহাটে একজন।

রংপুর বিভাগের রংপুর জেলায় তিনজন, পঞ্চগড়ে একজন, নীলফামারীতে একজন, লালমনিরহাটে দুইজন, কুড়িগ্রামে দুইজন, ঠাকুরগাঁওয়ে তিনজন ও দিনাজপুরে চারজন মৃত্যুবরণ করেছেন।

খুলনা বিভাগের খুলনা জেলায় ১০ জন, কুষ্টিয়ায় ১৬ জন, বাগেরহাটে পাঁচজন, চুয়াডাঙ্গায় তিনজন, যশোরে ছয়জন, ঝিনাইদহে সাতজন, মাগুরায় একজন, মেহেরপুরে ছয়জন ও নড়াইলে একজন মৃত্যুবরণ করেছেন।

বরিশাল বিভাগের মধ্যে বরিশাল জেলায় তিনজন, ভোলায় একজন, পিরোজপুরে দুইজন ও ঝালকাঠিতে তিনজন মৃত্যুবরণ করেছেন।

সিলেট বিভাগের মধ্যে সিলেট জেলায় তিনজন, সুনামগঞ্জে দুইজন, হবিগঞ্জে দুইজন ও মৌলভীবাজারে একজন মৃত্যুবরণ করেছেন। 

ময়মনসিংহ বিভাগের ময়মনসিংহ জেলায় একজন ও শেরপুরে একজন মৃত্যুবরণ করেছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে আরও নয় হাজার ৯৬৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট নয় লাখ ৫৪ হাজার ৮৮১ জন করোনায় আক্রান্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছে পাঁচ হাজার ১৮৫ জন। এ নিয়ে দেশে মোট আট লাখ ৩৯ হাজার ৮২ জন করোনা থেকে সুস্থ হলো।