২৫ নভেম্বর বিএসএইচআরএমের আন্তর্জাতিক সম্মেলন

Looks like you've blocked notifications!
নবম আন্তর্জাতিক মানবসম্পদ সম্মেলন ২০২২ উপলক্ষে বিএসএইচআরএম কর্তৃপক্ষের সংবাদ সম্মেলন। ছবি : সংগৃহীত

বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্টের (বিএসএইচআরএম) উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘নবম আন্তর্জাতিক মানবসম্পদ সম্মেলন ২০২২’। আগামী ২৫ নভেম্বর সকাল ৯টা থেকে রাজধানীর হোটেল শেরাটনে এ সম্মেলন শুরু হবে। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় বিএসএইচআরএম কর্তৃপক্ষ।

বাংলাদেশের সাড়ে তিন হাজারের বেশি মানবসম্পদ পেশাজীবীদের সংগঠন বিএসএইচআরএম। বিশ্বব্যাপী ব্যবসা বাণিজ্য ও করপোরেট হাউসের সফলতার ক্ষেত্রে মানবসম্পদ পেশার ক্রমপরিবর্তনশীল গুরুত্বের কথা বিবেচনা করে এ বছর সম্মেলনের মূল প্রতিপাদ্য ‘HR LEADERSHIP IN EVER-CHANGING BUSINESS THROUGH INNOVATION’। এ সম্মেলনের টাইটেল স্পন্সর গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স।

বেসরকারি মানবসম্পদ পেশাজীবীদের সংগঠন বিএসএইচআরএম প্রতিষ্ঠিত হয় ২০০১ সালে। তখন থেকে মানবসম্পদ উন্নয়নে নিয়মিত সভা, সেমিনার, প্রশিক্ষণ কর্মসূচি আয়োজন করে আসছে। সংগঠনটি এশিয়া প্যাসিফিক ফেডারেশন অব হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট (এপিএফএইচআরএম) ও ওয়ার্ল্ড ফেডারেশন অব পিপল ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েশনস (ডব্লিউএফপিএমএ)-সহ বিশ্বের বিভিন্ন মানবসম্পদ সংগঠনের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত হয়েছে।

সংবাদ সম্মেলনে বিএসএইচআরএমের প্রেসিডেন্ট মো. মাশেকুর রহমান খান ও সাধারণ সম্পাদক মুহম্মদ নজরুল ইসলাম বিভিন্ন শ্রেণির মানবসম্পদ পেশাজীবী, বিশেষজ্ঞ, শিক্ষাবিদ ও শিক্ষার্থীদের সম্মেলনে যোগদানের আহ্বান জানান।

রেজিস্ট্রেশনের ০১৭৯০৪৪৪৪১১, ০১৭৯০৪৪৪৪৭৭ ও ০১৯৩৩২৯৯৭৯৯ নম্বর গুলোতে যোগাযোগ করতে হবে। এ ছাড়া https://t.ly/TrainingpoolBSHRMConf বা https://t.ly/BSHRMConferencewww.bshrmbd.org ওয়েবসাইটে ক্লিক করে বা conference@bshrmbd.org ইমেইলে করে বিস্তারিত জানা যাবে।