ভৈরবে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫

Looks like you've blocked notifications!

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের লুন্দিয়া গ্রামে আজ সোমবার বিকেলে স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। আহতদের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম তালুকদার এনটিভি অনলাইনকে জানান, ঘটনাটি প্রত্যন্ত এলাকায় হওয়ায় পুলিশ সেখানে যাওয়ার আগেই সংঘর্ষ থেমে যায়। তবে পরবর্তী অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ তৎপর রয়েছে।

এলাকাবাসী জানায়, গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের লুন্দিয়া গ্রামের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুস সাদেক ও সাধারণ সম্পাদক আনিস মিয়ার সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ওই বিরোধকে কেন্দ্র করে আজ বিকেল ৫টার দিকে দুই পক্ষের ১৫০ থেকে ২০০ লোক দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে উভয়পক্ষের ১৫ থেকে ২০ জন লোক আহত হয়। আহতদের মধ্যে রশিদ মিয়া (৪৫), আক্কাছ (৪০), নাসির (২০), মুরাদ (২২), মনির (১৬), মুন্না (১৮), রিপন (২২), দেলোয়ার (৪০), জামশেদ (৩০), আওলাদ (৩৫), বাবুল (৪০) ও মাহমুদকে (২২) ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।