নেত্রকোনায় ইউপি চেয়ারম্যান রানা হত্যায় ২৬ জনের বিরুদ্ধে মামলা

Looks like you've blocked notifications!

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার বড়ইতলী-বনিহারী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাহবুবুল আলম খান রানা হত্যায় ২৬ জনকে আসামি করে থানায় মামলা হয়েছে। গতকাল সোমবার রাতে মোহনগঞ্জ থানায় মামলা করেন নিহতের ছোট ভাই এ এইচ এম মাসুদুল হক পান্না।

মোহনগঞ্জের মাহমুদপুর গ্রামের বাসিন্দা ও বিএনপি সমর্থিত ইউপি চেয়ারম্যান মাহবুবুল আলম খান রানা মাদক সংক্রান্ত বিরোধ ও পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত হয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে গত শুক্রবার সকালে ময়মনসিংহ শহরের কাচিঝুলি এলাকায় নিজ বাসায় মারা যান।

মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমিজুল হক জানান, সোমবার রাতে মামলাটি দায়ের করেন নিহতের ছোট ভাই এ এইচ এম মাসুদুল হক পান্না। মামলায় মোহনগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মজিবুর রহমানকে প্রধান করে ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২০ জনকে আসামি করা হয়েছে।

গত বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মোহনগঞ্জ পৌরশহরের পোদ্দারপট্টি এলাকায় মা জুয়েলার্স নামের একটি দোকানে বসা ছিলেন চেয়ারম্যান রানা। এ সময় মজিবুর রহমানের নেতৃত্বে একদল যুবক হামলা চালিয়ে আহত করে ইউপি চেয়ারম্যানকে। পরে স্থানীয় লোকজন তাঁকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসা নিয়ে রাতে বাসায় ফেরেন তিনি। আজ শুক্রবার সকালে বাসায় মারা যান মাহবুবুল আলম খান রানা।