টাকা নিয়ে বিদেশে না পাঠানোয় হত্যা!

Looks like you've blocked notifications!

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় ছুরিকাঘাতে কালাম (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার দুপুরে উপজেলার ফরিদপুর ইউনিয়নের আলীনগর বাজারে। 

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এনটিভি অনলাইনকে এই তথ্য জানিয়েছেন কুলিয়ারচর থানার পরিদর্শক (তদন্ত) আলী মো. রাশেদ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কুলিয়ারচরের আলীনগর গ্রামের শরিফকে বিদেশে পাঠানোর কথা বলে টাকা নেন নলবাইদ গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে কালাম। কিন্তু কয়েক মাস কেটে গেলেও শরিফকে বিদেশ পাঠানোর কোনো উদ্যোগই নেননি কালাম। একপর্যায়ে শরিফ তাঁর দেওয়া টাকা ফেরত অথবা বিদেশ যাওয়ার ব্যবস্থা গ্রহণে চাপ দেন কালামকে। এ নিয়ে তাঁদের মধ্যে সম্পর্কের অবনতি হয়। কালাম শরিফকে ফাঁকি দিয়ে চলতে থাকেন।

আজ দুপুর ১২টার দিকে কালামকে আলীনগর বাজারে দেখতে পেয়ে শরিফ উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যান। স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে কালামের স্বজনরা গুরুতর অবস্থায় তাঁকে উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক কালামকে মৃত ঘোষণা করেন। 

কালামের মৃত্যুর খবর তাঁর বাড়িতে পৌঁছালে উত্তেজিত স্বজনরা শরিফদের  বাড়িতে অগ্নিসংযোগ করে। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয় বলে জানান স্থানীয় লোকজন।