প্রধানমন্ত্রী পদ্মা সেতুর কাজ দেখতে আসবেন : সেতুমন্ত্রী

Looks like you've blocked notifications!
আজ বুধবার বিকেলে এক আকস্মিক সফরে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার পুরনো মাওয়া ফেরিঘাট এলাকায় পদ্মা সেতুর কাজের অগ্রগতি দেখতে আসেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি : এনটিভি

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতু প্রকল্পের কাজের অগ্রগতি সম্পর্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় খোঁজখবর নিচ্ছেন। যে কোনো সময় পদ্মা সেতু প্রকল্প কাজ পরিদর্শন করতে আসবেন তিনি।

আজ বুধবার বিকেলে এক আকস্মিক সফরে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার পুরনো মাওয়া ফেরিঘাট এলাকায় পদ্মা সেতুর কাজের অগ্রগতি দেখতে এসে এ কথা বলেন সেতুমন্ত্রী। 

পদ্মা সেতুর কাজ দ্রুতগতিতে এগিয়ে চলেছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ‘শিডিউল অনুযায়ী কাজ একদিনও পিছিয়ে নেই। ২০১৮ সালের মধ্যেই পদ্মা সেতুর মূল অবকাঠামোর কাজ সম্পন্ন হবে।’ 

সেতুমন্ত্রী আরো বলেন, সেতুর পাইলিং স্থাপনের জন্য দুই হাজার ৪০০ টন ক্ষমতাসম্পন্ন একটি আধুনিক হ্যামার এরই মধ্যে জার্মান থেকে মাওয়া এসে পৌঁছেছে। আগমী ১ জুন থেকেই পরীক্ষামূলক পাইলিং স্থাপনে ওই আধুনিক হ্যামার ব্যবহার করা হবে।

পরে সেতুমন্ত্রী একটি জাহাজে করে পদ্মা নদীতে সেতুর কাজের অগ্রগতি প্রত্যক্ষ করেন। এ সময় মন্ত্রীর সঙ্গে স্থানীয় সড়ক ও জনপথ (সওজ) এবং সেতু বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।