কিশোরগঞ্জের কাউন্সিলর আশরাফুলের মুক্তি দাবি

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জ পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আশরাফুল আলম শামীমের মুক্তি দাবিতে আজ রোববার সংবাদ সম্মেলন করেছে তাঁর পরিবার। ছবি : এনটিভি

কিশোরগঞ্জ পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আশরাফুল আলম শামীমের মুক্তি দাবি করেছে তাঁর পরিবার। এ সময় তাঁর নির্বাচনী এলাকার লোকজনও উপস্থিত ছিলেন।

আজ রোববার দুপুরে জেলা শহরের হারুয়া এলাকায় কাউন্সিলর শামীমের বাসভবনে এক সংবাদ সম্মেলনে এই দাবি জানানো হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তাঁর স্ত্রী তাহমিনা বেগম হ্যাপি।

লিখিত বক্তব্যে হ্যাপি বলেন, মামলার বাদী মাদ্রাসাশিক্ষক মিজানুর রহমানের সঙ্গে একটি অপ্রীতিকর বিষয়কে কেন্দ্র করে সৃষ্ট ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্যই তিনবারের কাউন্সিলর শামীমকে শারীরিকভাবে নাজেহাল করে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

তাহমিনা বেগম হ্যাপি তদন্তসাপেক্ষে ঘটনার মূল রহস্য উদঘাটন ও ষড়যন্ত্রকারীদের বিচার দাবি করে কাউন্সিলর শামীমের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

এ সময় শামীমের মুক্তি দাবি করে বক্তব্য দেন প্রবীণ আইনজীবী আলহাজ মো. সিরাজ উদ্দিন, ৫ নম্বর ওয়ার্ড কমিউনিটি পুলিশ কমিটির সভাপতি শহীদুল ইসলাম লাভলু, বড় বাজার ব্যবসায়ী সমিতির জ্যেষ্ঠ সহসভাপতি এম এ রাশিদ, সাংস্কৃতিককর্মী রায়হান উদ্দিন আহমেদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নাজমুল আলম, জাতীয়তাবাদী মহিলা দলের সাংগঠনিক সম্পাদক মাহফুজা আক্তার প্রমুখ।

গত শুক্রবার মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে গ্রেপ্তার হন কাউন্সিলর আশরাফুল আলম শামীম। ঘটনার সময় বিন্নাটি মোড়ের কাছে তিনি স্থানীয় জনগণের হাতে মারধরের শিকার হন। এ ঘটনায় মাদ্রাসাশিক্ষক মিজানুর রহমান বাদী হয়ে তাঁর বিরুদ্ধে কিশোরগঞ্জ মডেল থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেন। বর্তমানে তিনি জেলা কারাগারে আছেন।