অবস্থা বুঝে ব্যবস্থা নেব : এরশাদ

Looks like you've blocked notifications!
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আজ বৃহস্পতিবার রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনে বক্তব্য দেন। ছবি : এনটিভি

সংবিধান অনুসারে ২০১৯ সালের জাতীয় সংসদ নির্বাচন চান জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আর সেই নির্বাচনে দলটি জোটগতভাবে অংশ নেবে নাকি এককভাবে অংশ নেবে সেই সিদ্ধান্ত এখনো আসেনি বলে জানিয়েছেন এরশাদ। তিনি বলেছেন, অবস্থা বুঝে ব্যবস্থা নেওয়া হবে।

১ জানুয়ারি জাতীয় পার্টির মহাসমাবেশ উপলক্ষে আজ বৃহস্পতিবার রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন হুসেইন মুহম্মদ এরশাদ।

সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, গতকাল জেলা পরিষদ নির্বাচনে জনগণের সম্পৃক্ততা ছিল না তাই জাতীয় পার্টি সে নির্বাচনে অংশ নেয়নি। সবার মতামতকে গুরুত্ব দিয়ে নির্বাচন কমিশন গঠনের আহ্বান জানান তিনি।

এরশাদ বলেন, ‘দেখা গেছে আমরা এককভাবে নির্বাচন করলে ফল ভালো করেছি। আর জোটগতভাবে নির্বাচন করে ক্ষতিগ্রস্ত হয়েছি। তবে এটা সিদ্ধান্ত নেওয়ার সময় আসেনি। আমরা অবস্থা অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করব যে জোটে যাব নাকি এককভাবে নির্বাচন করব। তবে আমরা সংবিধান অনুসারে নির্বাচন চাই।’