খুলনায় গুলিতে নারী নিহতের ঘটনায় একজন গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
খুলনা মহানগর আওয়ামী লীগের নেতার ওপর গুলি এবং গৃহবধূ হত্যার ঘটনায় মেহেদী হাসান নামের এই যুবককে আটক করেছে পুলিশ। ছবি : এনটিভি

খুলনায় মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এ মাহমুদ ডনের ওপর গুলি এবং গৃহবধূ শিপ্রা কুণ্ডু হত্যার ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় জড়িতদের ধরতে গতকাল শনিবার থেকেই নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালায় পুলিশ। খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, গুলি ও হত্যার ঘটনায় সন্দেহভাজন হিসেবে মেহেদী হাসান ওরফে কারেন্ট বাবু নামের একজনকে আটক করা হয়েছে। আটক মেহেদী এ ঘটনায় অস্ত্র সরবরাহ করেছে বলে পুলিশের ধারণা।

এর আগে গতকাল রাতে আওয়ামী লীগ নেতা ডনের সহযোগী ও ঘটনার প্রত্যক্ষদর্শী সেলিম বাদী হয়ে অজ্ঞাতপরিচয় ছয়জনের নামে একটি মামলা দায়ের করেন।

ঘটনার দিন সকাল সাড়ে ১০টার পর নগরীর ২৭ নম্বর ওয়ার্ডে শ্রীতলা বাড়ির মোড়ে জেড এ মাহমুদ ডনকে লক্ষ্য করে গুলি চালায় এক দুর্বৃত্ত। সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে নিহত হন গৃহবধূ শিপ্রা কুণ্ডু।

নিহত শিপ্রা কুণ্ডু খুলনা শিল্প ব্যাংকের উপমহাব্যবস্থাপক (ডিজিএম) চিত্ররঞ্জন কুণ্ডুর স্ত্রী। তিনি দোলখোলার শীতলাবাড়ী এলাকায় থাকতেন। গুলিবিদ্ধ অবস্থায় শিপ্রাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুপুর ১২টার দিকে তাঁর মৃত্যু হয়।