রূপগঞ্জে মহিলা লীগের কর্মীদের ওপর হামলা, আহত ২০

Looks like you've blocked notifications!

নারায়ণগঞ্জের রূপগঞ্জের ইউসুফগঞ্জ এলাকায় মহিলা লীগকর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় রূপগঞ্জ ইউনিয়ন মহিলা লীগ সাধারণ সম্পাদক লাকী আক্তারসহ ২০ জন আহত হয়েছেন। 

আজ রোববার বিকেলে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় লাকী আক্তারকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতরা রূপগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

রূপগঞ্জ থানা মহিলা লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান নীলা বেগম জানান, নববর্ষ উপলক্ষে ইউসুফগঞ্জ স্কুল ও কলেজ প্রাঙ্গণে একদিনের জন্য বইমেলার আয়োজন করা হয়। পাশে প্রস্তাবিত স্টেডিয়ামে আওয়ামী লীগ কার্যালয়ে মহিলা লীগকর্মীরা অবস্থান করছিল। তিনি দাবি করেন,  মেলার বিরোধিতা করে বিকেল ৩টায় স্থানীয় আলমাস মেম্বারের নেতৃত্বে এক দল সন্ত্রাসী কার্যালয়ে প্রবেশ করে অকথ্য ভাষায় গালি-গালাজ করে এবং লাঠি ও রড দিয়ে মহিলাদের ওপর হামলা চালায়। এ সময় দুর্বৃত্তরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করে বলে জানান নীলা বেগম।

এদিকে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, অভিযুক্ত হামলাকারী আলমাস মেম্বার নিজেকে একজন যুবলীগকর্মী বলে পরিচয় দেন।

উপজেলা ভাইস চেয়ারম্যান নীলা বেগম পরিচালিত প্রস্তাবিত স্টেডিয়ামের বাজার ও দোকানের ভাগ-বাটোয়ারা নিয়ে এই হামলার ঘটনা ঘটে থাকতে পারে।

ওসি ইসমাইল  বলেন, ‘মামলা করতে কেউ এখনো থানায় যায়নি।’