পিকআপভর্তি রেলের মালামালসহ আটক

Looks like you've blocked notifications!
নীলফামারীর ডোমার রেলওয়ে স্টেশনের পুরাতন সিগন্যাল যন্ত্র ও রেলের অন্যান্য মালামালসহ শনিবার একটি পিকআপ ভ্যান আটক করা হয়। ছবি : এনটিভি

নীলফামারীর ডোমার রেলওয়ে স্টেশনের পুরাতন সিগন্যাল যন্ত্র ও রেলের অন্যান্য মালামালসহ একটি পিকআপ ভ্যান আটক করেছে এলাকাবাসী। পরে পিকআপটি পুলিশে সোপর্দ করা হয়েছে। আজ শনিবার দুপুরে ডোমার রেলস্টেশন প্লাটফর্ম এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জানান, ডোমার রেলস্টেশনের মেরামত ও সংস্কারকাজ শেষে পুরাতন সংকেত যন্ত্রের লোহার খুঁটি, নানাবিধ যন্ত্রাংশ, রেললাইন পরিবর্তনকারী লিভারসহ লোহার বিভিন্ন প্রকার মালামাল কোনো রকম কাগজপত্র ছাড়াই স্টেশন এলাকা থেকে বৈদ্যনাথ নামের এক ব্যক্তি স্টেইনার অব সিগন্যাল পার্বতীপুর পরিচয় দিয়ে পিকআপ নিয়ে যাচ্ছিলেন। এ সময় তাঁদের গতিবিধি ও আলাপ-আলোচনা সন্দেহজনক হওয়ায় এলাকাবাসী পিকআপ ভ্যানটি আটক করে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে ডোমার থানার উপপরিদর্শক (এসআই) খাদেমুল উপস্থিত হলে বৈদ্যনাথ বৈধ কাগজপত্র না দেখিয়ে হাতে তৈরি একটি কাগজ দেখান। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সিলসইবিহীন সাদা কাগজ দেখে সন্দেহ হলে পুলিশ পিকআপটি থানায় নিয়ে যায়।

এ ব্যাপরে পার্বতীপুর রেলওয়ের সিনিয়র সাব-অ্যাসিসটেন্ট ইঞ্জিনিয়ার মোজাফ্ফর জানান, ওই সব মালামালের জন্য কাগজপত্রের তেমন দরকার নেই।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন জানান, কাগজপত্র চাওয়া হয়েছে তা দেখাতে না পারলে মামলা হবে।