বরিশালে অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার এক

Looks like you've blocked notifications!

বরিশালে বেশ কিছু অস্ত্র ও গুলিসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বুধবার দিবাগত রাতে গৌরনদী উপজেলা বাসস্ট্যান্ড এলাকা থেকে মো. আলমগীর হোসেন (৫৩) নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৮।

র‍্যাবের দাবি, গ্রেপ্তার আলমগীর একজন সন্ত্রাসী। তিনি অস্ত্র ব্যবসার পাশাপাশি অস্ত্র ভাড়া দেওয়া ও বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত। আলমগীর হোসেন গৌরনদী উপজেলার কাণ্ডপাশা গ্রামের বাসিন্দা।

আজ বৃহস্পতিবার বেলা সোয়া ১১টায় বরিশালে র‍্যাব-৮ এর কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আনোয়ার উজ জামান এসব কথা জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গতরাতে গৌরনদী উপজেলা বাসস্ট্যান্ড থেকে আলমগীরকে আটক করা হয়। পরে তাঁকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য অনুযায়ী দুটি স্থানে অভিযান চালিয়ে তিনটি ৭ দশমিক ৬৫ মিলিমিটার বিদেশি পিস্তল, একটি বিদেশি ওয়ান শ্যুটারগান, একটি বিদেশি কাটা রাইফেল এবং ২০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে তাঁকে অস্ত্র আইনের একটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

র‍্যাব-৮ অধিনায়ক আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলমগীর জানিয়েছেন, অস্ত্র ব্যবসায় তাঁর সঙ্গে আরো তিন চারজন জড়িত। এরা রাজধানীতে আত্মগোপন করে আছে। এদের ধরতে শিগগিরই অভিযান চালানো হবে বলেও জানান তিনি।