আ. লীগ-যুবলীগ নেতার বিরুদ্ধে শিশু ধর্ষণের মামলা

Looks like you've blocked notifications!

সিরাজগঞ্জে এক আওয়ামী লীগ ও এক যুবলীগ নেতার বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ এনে মামলা করা হয়েছে। ঘটনার পর থেকেই এই দুই নেতা পলাতক।

আজ শনিবার পুলিশ অসুস্থ শিশুটিকে উদ্ধার করে নিজেদের হেফাজতে নিয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) নূরুল ইসলাম জানান, শিশু ধর্ষণের অভিযোগে সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ রেলওয়ে কলোনির ব্যবসায়ী শাহাদত হোসেন এবং ১৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল হোসেনের বিরুদ্ধে আজ শনিবার মামলা হয়েছে। এ দুই নেতাই পলাতক।

শিশুটির ফুপু জানান, শাহাদত এবং তাঁর শিষ্য রুবেল প্রতি রাতেই জোরপূর্বক তাঁদের বাড়িতে এসে ইয়াবা সেবন করেন। এতে বাধা দিলে নানাভাবে হুমকি দেওয়া হতো। গত বৃহস্পতিবার রাত ২টার দিকে শাহাদত ও রুবেল ইয়াবা সেবন করতে আসেন। সেদিন শিশুটির বাবা শহরে ছিল না।

একপর্যায়ে দুজন মিলে শিশুটির মা ও ছোট ভাইকে কোমল পানীয়ের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য খাওয়ায়। তারপরই তারা অজ্ঞান হয়ে যায়। পরে শাহাদত শিশুটিকে জোর করে ধর্ষণ করে বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

শুক্রবার সকালে শিশুটির মাকে হাসপাতালে ভর্তি করা হয়। ধর্ষণের বিষয়টি গোপন থাকলেও আজ দুপুরে শিশুটির শারীরিক অবস্থা খারাপ হয়। পরে পুলিশ গিয়ে শিশুটিকে উদ্ধার করে নিজেদের হেফাজতে নেয় বলে জানান শিশুটির ফুপু।

পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রানা এ ঘটনায় দায়ীদের বিচার দাবি করে বলেন, প্রভাব খাটিয়ে শাহাদত এলাকায় ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছেন। এলাকায় মাদকসহ সব অপকর্ম নিয়ন্ত্রণ করছেন। এলাকাবাসী তাঁর অত্যাচারে অতিষ্ঠ হলেও ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায় না।