নদীতে মাছ ধরতে গিয়ে মিলল প্রাডো গাড়ি!

Looks like you've blocked notifications!
গাজীপুরের কাপাসিয়া উপজেলার সদর ইউনিয়নের দস্যুনারায়ণপুর বাজারসংলগ্ন শীতলক্ষ্যা নদীতে আজ বৃহস্পতিবার বিকেলে জেলেদের জালে এই প্রাডো জিপগাড়ি ধরা পড়ে। পরে গাড়িটি টেনে তীরে তোলা হয়। ছবি : এনটিভি

মাছ নয়, গাজীপুরের কাপাসিয়ায় শীতলক্ষ্যা নদীতে জেলেদের জালে ধরা পড়ল বিলাসবহুল একটি প্রাডো জিপগাড়ি। আজ বৃহস্পতিবার বিকেলে নদী থেকে ওই গাড়িটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, কাপাসিয়া উপজেলার সদর ইউনিয়নের দস্যুনারায়ণপুর বাজারসংলগ্ন শীতলক্ষ্যা নদীতে স্থানীয় বাদল সরকারের মাছের একটি ঘের রয়েছে। বৃহস্পতিবার দুপুরে ওই ঘেরে মাছ ধরার সময় ভারী বস্তু জালে আটকে যায়। জালটি টেনে ওঠাতে না পেরে পানিতে নেমে নদীর তলদেশে একটি গাড়ির অস্তিত্ব পান জেলেরা। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। খবর পেয়ে তাঁর নেতৃত্বে পুলিশের একটি দল তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে এলাকার লোকজনের সহযোগিতায় পানির নিচ থেকে গাড়িটি তীরে উঠিয়ে আনে।

তবে গাড়ি থেকে কোনো কিছু উদ্ধার করা যায়নি। উদ্ধার হওয়া সিলভার রঙের টয়োটা প্রাডো এ জিপগাড়ির নম্বর প্লেটে ঢাকা মেট্রো-ঘ-১১-২০২৯ লেখা রয়েছে।

ওসি জানান, ধারণা করা হচ্ছে, গাড়িটি চুরি বা ছিনতাই করে দুর্বৃত্তরা ওই বাজারের পাশে মাছের ঘেরের ঝোপের মধ্যে অন্তত মাসখানেক আগে লুকিয়ে রাখে। গাড়িটির চাকাসহ বেশ কিছু অংশ কাদায় দেবে ছিল। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।