রামপালে ফেনসিডিলসহ সাবেক পুলিশ সদস্য আটক

Looks like you've blocked notifications!

বাগেরহাটের রামপাল উপজেলায় ১০ বোতল ফেনসিডিলসহ সদ্য বরখাস্ত হওয়া এক পুলিশ সদস্য আটক হয়েছেন। এ ঘটনায় রামপাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। আটক ওই ব্যক্তিকে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। 

পুলিশ জানায়, রামপাল উপজেলার গোবিন্দপুর গ্রামের শেখ আবদুল হান্নানকে (৪০) সোমবার রাত সাড়ে ৮টার দিকে ফয়লাহাট পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আলমগীর হোসেন ১০ ফেনসিডিলসহ হাতেনাতে আটক করেন। কয়েক মাস আগে সাতক্ষীরার কলারোয়া থানায় কর্মরত থাকার সময়ে ২০০ বোতল ফেনসিডিলসহ শেখ আবদুল হান্নানকে খুলনার জিরো পয়েন্ট এলাকায় আটক করা হয়। এরপর জেলহাজত খেটে বের হওয়ার পর তাঁকে নড়াইলে বদলি করা হয়। পরে সাতক্ষীরা পুলিশ সুপার তাঁর বিষয়ে তদন্ত করে দুই মাস আগে  উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে চাকরিচ্যুত করেন। হান্নান তাঁর চাকরি চলে যাওয়ার বিষয়টি গোপন রেখে নিজেকে পুলিশ পরিচয় দিয়ে পুরোপুরিভাবে মাদকদ্রব্য চোরাচালান, সরবরাহ ও ব্যবসা শুরু করেন। 

এ ব্যাপারে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, ‘পুলিশের সাবেক ওই সদস্য নিজেকে পুলিশ পরিচয় দিয়ে পুরোপুরিভাবে মাদকদ্রব্য চোরাচালান ও ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়েছেন। আমরা তাঁর বিষয়ে ইতিমধ্যে ব্যাপক অনুসন্ধান শুরু করেছি।’