পরিবহন শ্রমিককে হত্যার পর ঘরে তালা

Looks like you've blocked notifications!
কুষ্টিয়া শহরের মোল্লা তেঘড়িয়া এলাকার বাসা থেকে আজ মঙ্গলবার জসিম নামের এক পরিবহন শ্রমিকের লাশ উদ্ধার করে পুলিশ। ছবি : এনটিভি

কুষ্টিয়া শহরের মোল্লা তেঘড়িয়া এলাকার ভাড়া বাসার তালা ভেঙে আজ মঙ্গলবার জসিম (৩৫) নামের এক পরিবহন শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

জসিম ট্রাকচালকের সহকারী হিসেবে কাজ করতেন। তিনি মোল্লা তেঘড়িয়া এলাকার আজিমউদ্দিনের ছেলে। কিছুদিন ধরে তিনি এলাকার একটি ঘর ভাড়া নিয়ে একাই বসবাস করছিলেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাবউদ্দিন চৌধুরী জানান, দুদিন ধরে জসিমের খোঁজ পাচ্ছিল না তাঁর আত্মীয়স্বজন। আজ সকাল ১০টার দিকে তারা জসিমের ঘরের জানালা দিয়ে উঁকি দিয়ে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ এসে ঘরের তালা ভেঙে জসিমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

ওসি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, জসিমকে তাঁর বিছানার ওপর শক্ত রশি দিয়ে গলা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে বাইরে থেকে তালা লাগিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ঘরে তল্লাশি চালিয়ে বিভিন্ন ধরনের নেশাজাত দ্রব্য এবং যৌন উত্তেজক পানীয় উদ্ধার করেছে পুলিশ। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।