ফরিদপুরে এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা

Looks like you've blocked notifications!

ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নে এক এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা করেছে দুই বখাটে। এর প্রতিবাদে বিদ্যালয়ের শিক্ষার্থীরা ওই দুজনের বাড়িঘর অবরুদ্ধ করে বিক্ষোভ মিছিল করেছে।

ওই ছাত্রীর বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মেয়েটি স্কুলের ক্লাস শেষ করে বাড়ি ফিরছিল। পথে এলাকার দুই বখাটে সাদ্দাম ঢালী (২২) ও তার চাচাতো ভাই ফজলু ঢালী (২০) রাস্তা থেকে ছাত্রীকে তুলে নিয়ে ঝোপের মধ্যে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ওই পথ দিয়ে বাড়ি ফেরার সময় অন্যরা ঘটনা দেখে এগিয়ে গেলে সাদ্দাম ও ফজলু ঢালী পালিয়ে যায়।

প্রধান শিক্ষক জানান, তাঁরা খবর পেয়ে মেয়েটিকে অচেতন অবস্থায় উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এদিকে এ ঘটনার পর বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা অভিযুক্ত দুজনের বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের অবরুদ্ধ করে রাখে। তারা সাদ্দাম ও ফজলুর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে ছাত্রছাত্রীরা ক্লাস বন্ধ রেখে স্কুলে বিক্ষোভ মিছিল করে।

এদিকে এ ঘটনায় স্কুলের পক্ষ থেকে সাদ্দাম ও ফজলু ঢালীকে আসামি করে ফরিদপুর কোতোয়ালি থানায় অভিযোগ দেওয়া হয়েছে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিমুদ্দিন। তিনি জানান, ওই দুই যুবককে ধরতে অভিযান চলছে।