পাবনায় পিকআপ উল্টে গাছে ধাক্কা, নিহত ৩

Looks like you've blocked notifications!
পাবনার সুজানগর উপজেলায় একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে তিনজন নিহত হন। ছবি : এনটিভি

পাবনার সুজানগর উপজেলায় একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গাছের সঙ্গে ধাক্কা খেয়েছে। এতে ঘটনাস্থলেই  নিহত হয়েছেন চালকসহ পল্লী বিদ্যুৎ সমিতির তিন কর্মচারী। আহত হয়েছেন দুজন।

আজ শুক্রবার সকাল ৮টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কের দুলাই বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন চাঁদপুর সদর উপজেলার গাজীবাড়ি গ্রামের আবদুল হানিফের ছেলে আরিফ হোসেন (২৭), বরিশালের মুলাদী থানার মোশারফের ছেলে পারভেজ হোসেন (৩২) ও গোপালগঞ্জের শরিফুল ইসলামের ছেলে বিপ্লব (২৯)।

পাবনা পল্লী বিদ্যুৎ-২-এর আঞ্চলিক কার্যালয়ের উপমহাব্যবস্থাপক (ডিজিএম) হামিদুল হক জানান, পিকআপভ্যানের মালামাল পাবনা পল্লী বিদ্যুৎ সমিতির নয়। তবে নিহতরা পল্লী বিদ্যুৎ কর্মচারী। আহত দুজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মাধবপুর হাইওয়ে পুলিশের সার্জেন্ট মোহাম্মদ শহীদ হোসেন জানান, বৈদ্যুতিক সরঞ্জামবোঝাই একটি পিকআপভ্যান ঢাকা থেকে পাবনায় যাচ্ছিল। সকাল ৮টার দিকে সুজানগর উপজেলার দুলাই বাজারের কাছে পৌঁছালে চালক ঘুমিয়ে পড়ে। এতে পিকআপভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চালকসহ তিনজন নিহত হন।

সার্জেন্ট আরো জানান, নিহত তিনজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আমিনপুর থানায় একটি মামলা হয়েছে।