জঙ্গি হামলার কারণে পর্যটক কমেনি, বেড়েছে : মেনন

Looks like you've blocked notifications!
ময়মনসিংহ পর্যটন ক্লাবের প্রথম কমিটির অভিষেক অনুষ্ঠানে বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেননের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। ছবি : এনটিভি

বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, ২০১৬ সালে পর্যটন বর্ষের শুরুতেই হলি আর্টিজান ও শোলাকিয়া জঙ্গি হামলার কারণে দেশের পর্যটনশিল্প একটি বড় ধাক্কা খেয়েছিল। এরপর পর্যটকদের না আসার জন্য ট্রাভেল অ্যাডভাইজরি জারি করা হয়েছিল, তবু পর্যটক আগমন কমেনি। বরং পর্যটক অনেক বেশি এসেছে।

আজ মঙ্গলবার সন্ধ্যায় ময়মনসিংহের একটি হোটেলে ‘ময়মনসিংহ পর্যটন ক্লাব’ প্রথম কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পর্যটনমন্ত্রী এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি মো. শফিক উল্লাহ। অন্যদের মধ্যে বক্তব্য দেন ময়মনসিংহের বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন, পুলিশের ময়মনসিংহ রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন, জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু।

সভায় প্রধান অতিথির হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে মো. শফিক উল্লাহ ও খন্দকার শরীফ উদ্দিন। এর আগে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন শিল্পীরা।