ছাত্রনেতাদের কালি রাজনীতিবিদদের গায়ে : ডেপুটি স্পিকার

Looks like you've blocked notifications!

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া বলেছেন, বর্তমানে শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্রসংগঠনের নেতাদের আধিপত্য বিস্তার নিয়ে সংঘাত ছড়িয়ে পড়ছে। এতে কালি পড়ছে রাজনীতিবিদদের ওপর। এ অবস্থা থেকে বেরিয়ে আসতে হবে।

 আজ শুক্রবার পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ‘সপ্তম বিশ্ববিদ্যালয় দিবস’ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ডেপুটি স্পিকার। তিনি বলেন, ভিশন-২০২১ নিয়ে দেশে যাঁরা বিরোধিতা করেছিলেন, তাঁরাই আজ এই ডিজিটাল বাংলাদেশের সব সুযোগ-সুবিধা ভোগ করছেন। এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথা আওয়ামী লীগের অর্জন।’

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আল-নকীব চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. এম সাইদুর রহমান, পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা জেলা পরিষদের প্রশাসক এম সাইদুল হক চুন্নু, বাংলাদেশে নিযুক্ত জাপানি দূতাবাসের চার্জেস ডি অ্যাফেয়ার্স তাকেসি মাতসুনাগা।

এর আগে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে। এরপর অতিথিরা জাতীয় ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে দিবসের সূচনা করেন। এদিন বিশ্ববিদ্যালয়ের নিউজ পোর্টাল ও রসায়ন বিভাগের উদ্বোধন করা হয়।