সমাজকল্যাণমন্ত্রীর গাড়িতে ত্রিশূল নিক্ষেপ!

Looks like you've blocked notifications!
সহিংস বিএনপি-জামায়াত-শিবির খুনি সন্ত্রাসীদের নৈরাজ্যের প্রতিবাদে আজ সোমবার বিকেলে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভার বক্তব্য দেন সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী। ছবি : এনটিভি

সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলীর গাড়ি বহরে দুর্বৃত্তরা ত্রিশূল নিক্ষেপ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার মৌলভীবাজারে এক জনসভায় মন্ত্রী অভিযোগ করেন, ‘সুনামগঞ্জ থেকে মৌলভীবাজারে আসার পথে আমার গাড়ি বহরে দুটি তিন অঙ্গুলি ত্রিশূল মারা হয়েছে। আপনাদের যে সন্তানরা এটা মারছে আমাদের  ভিডিও রেকর্ডে আমরা পেয়ে গেছি। সুতরাং যে সন্তানরা মেরেছ, বাবা তোমার মাকে বলে দিও আগামী দিনের জন্য তুমি সাফাই।’

সহিংস বিএনপি-জামায়াত-শিবির খুনি সন্ত্রাসীদের নৈরাজ্যের প্রতিবাদে বিকেল সাড়ে ৫টায় মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগের ব্যানারে এই জনসভার আয়োজন করা হয়। তবে ত্রিশূল নিক্ষেপের ব্যাপারে পুলিশের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

জনসভায় সমাজকল্যাণমন্ত্রী আরো বলেন, দেশে সহিংস ঘটনায় বিএনপির নেত্রী খালেদা জিয়াকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। ক্ষমা না চাইলে তাদের সাথে আলাপ-আলোচনা নয়।
 
জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. ফিরোজের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মাসুদ আহমদের পরিচালনায় জনসভায় আরো বক্তব্য দেন আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সৈয়দ বজলুল করিম, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনকার আহমদ, রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আছকির খান ও জেলা জাসদ সভাপতি আব্দুল হক।

জেলা আওয়ামী লীগ সভাপতি উপাধ্যক্ষ আব্দুস শহীদ ও সাধারণ সম্পাদক নেছার আহমদসহ জেলা আওয়ামী লীগের অনেক জ্যেষ্ঠ নেতা জনসভায় উপস্থিত ছিলেন না।