হামলা, লুটপাটের অভিযোগে ছাত্রলীগ নেতা কারাগারে

Looks like you've blocked notifications!

ঝালকাঠির রাজাপুরে বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাতের অভিযোগে উপজেলা ছাত্রলীগ সভাপতি আহসান হাবিব রুবেলসহ তিনজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

আজ সোমবার দুপুরে ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে রুবেলকে হাজির করা হলে বিচারক রুবাইয়া আমেনা এ আদেশ দেন।

জায়গা দখল করার উদ্দেশ্যে বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ এনে গতকাল রোববার রাতে উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ ১৪ জনের নাম উল্লেখ করে ২৫ জনের নামে মামলাটি করেন স্থানীয় বাসিন্দা ভুক্তভোগী সাহেরা বেগম।

মামলার বিবরণে জানা যায়, রোববার ভোর রাতে উপজেলা ছাত্রলীগের সভাপতির নেতৃত্বে ৩০-৪০ জনের একটি দল স্থানীয় ডিগ্রি কলেজের পশ্চিম পাশে ফারুক সিকদারের বাড়িতে হামলা চালায়। এ সময় পরিবারের সবাই ঘুমে ছিল। হামলাকারীদের মধ্যে কয়েকজন মুখোশ পরা ছিল। কিছু বুঝে ওঠার আগেই হামলাকারীরা বাড়িতে ভাঙচুর চালায় এবং পরিবারের সদস্যদের রড দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে। হামলায় পরিবারের সাতজন আহত হয়। হামলাকারীরা ঘরের মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে উপজেলা ছাত্রলীগ সভাপতি আহসান হাবিব রুবেল (৩২), আবু ছালেহ (২৮) ও রাসেল (২৬) আটক করে। এ সময় আরো দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হলেও পরে তাদের ছেড়ে দেওয়া হয়।

রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) হারুন অর রশীদ জানান, তিনজনকে আদালত কারাগারে পাঠিয়েছেন। মামলার বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।