উপজেলা চেয়ারম্যানদের মূল্যায়নের অঙ্গীকার

Looks like you've blocked notifications!
রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ে চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন উপজেলা চেয়ারম্যানরা। ছবি : এনটিভি

উপজেলা চেয়ারম্যানদের যথাযথ মূল্যায়নের অঙ্গীকার করেছেন রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। তিনি বলেছেন, উপজেলা পরিষদের চেয়ারম্যানদেরই চাওয়া-পাওয়ার স্থান জেলা পরিষদ। তাই সবাইকে নিয়েই জেলার প্রতিটি উপজেলার সুষম উন্নয়ন করা হবে।

সোমবার বেলা ১১টার দিকে উপজেলা চেয়ারম্যানরা জেলা পরিষদ কার্যালয়ে চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। 

মতবিনিময়ের সময় মোহাম্মদ আলী সরকার বলেন, আগে জেলা পরিষদের স্থায়ী কমিটিতে উপজেলা পরিষদের চেয়ারম্যানরা ছিলেন। এখন জেলা পরিষদে নির্বাচিত জনপ্রতিনিধি আসায় উপজেলা চেয়ারম্যানরা স্থায়ী কমিটিতে থাকবেন না ঠিকই, কিন্তু প্রকল্প বাস্তবায়নে উপজেলা চেয়ারম্যানদের সহযোগিতা নেওয়া হবে। উপজেলা চেয়ারম্যানরাও নিজ নিজ এলাকায় জেলা পরিষদের সদস্য ও তাঁর কাছে বিভিন্ন দাবি-দাওয়া পেশ করতে পারবেন।

ঘণ্টাব্যাপী চলা এ মতবিনিময় সভায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নাইমুল হুদা রানা, প্যানেল চেয়ারম্যান-২ রবিউল আলম, সদস্য আবুল ফজল, আবদুস সালাম, গোলাম মোস্তফা, সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য কৃষ্ণা দেবী, চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ চাঁদ, পুঠিয়া উপজেলা পরিষদের চেয়াম্যান আনোয়ারুল ইসলাম জুম্মা, মোহনপুর উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আবদুস সামাদ ও বাঘা উপজেলা চেয়ারম্যান আবদুল মান্নাফ উপস্থিত ছিলেন।