সাংবাদিক শিমুল হত্যার আরেক আসামি গ্রেপ্তার

Looks like you've blocked notifications!

সিরাজগঞ্জের শাহজাদপুরে সাংবাদিক আবদুল হাকিম শিমুল হত্যা মামলার এজাহারভুক্ত আরেক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার ভোরে পাবনার ফরিদপুর উপজেলা সদর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া আসামি মো. দুলাল হোসেন (৪৪) শাহজাদপুর পৌর এলাকার বাড়াবিল গ্রামের বাসিন্দা। এ নিয়ে এ হত্যা মামলায় মোট ১২ জনকে গ্রেপ্তার করল পুলিশ। 

মামলার তদন্তকারী কর্মকর্তা মনিরুল ইসলাম সন্ধ্যায় জানান, দুলালকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আগামীকাল শনিবার আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হবে। 

গত ২ ফেব্রুয়ারি শাহজাদপুর উপজেলা ছাত্রলীগ নেতা বিজয় মাহমুদকে পৌর মেয়র মিরুর দুই ভাই অস্ত্রের মুখে বাড়িতে তুলে নিয়ে হাত-পা ভেঙে দেন। এ খবর ছড়িয়ে পড়লে ছাত্রলীগের নেতাকর্মী ও বিজয়ের স্বজনরা মেয়রের বাসার সামনে মিছিল নিয়ে গিয়ে ইটপাটকেল ছোড়ে। 

এ সময় মেয়র মিরু ও তাঁর ভাই শটগান দিয়ে গুলি ছুড়তে থাকে। খবর সংগ্রহের একপর্যায়ে গুলিতে দৈনিক সমকালের সাংবাদিক শিমুল গুরুতর আহত হন। পরদিন উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। 

এ ঘটনায় ওই দিন রাতে নিহতের স্ত্রী নুরুন নাহার বেগম বাদী হয়ে মেয়র হালিমুল হক মিরু ও তাঁর ভাইসহ ১৮ জনের নাম উল্লেখ ও ২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে হত্যা মামলা করেন।