কারো ভয়ে থেমে যাব না : মেয়র আইভী

Looks like you've blocked notifications!
নারায়ণগঞ্জে উন্নয়ন প্রকল্প উদ্বোধনের সময় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। ছবি : এনটিভি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘উন্নয়নের পাশাপাশি নারায়ণগঞ্জের যেখানে অন্যায় অত্যাচার হবে, তাদের বিরুদ্ধে আমি কথা বলবই। কারো ভয়ে আমি থেমে যাব না।’

আজ রোববার সকালে নগরীর আমলাপাড়া দরগাহবাড়ি এলাকায় সিটি করপোরেশনের ১৩ নম্বর ওয়ার্ডের এক কোটি ১০ লাখ টাকা ব্যয়ে ১৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনকালে মেয়র এ কথা বলেন।

আইভী আরো বলেন, ‘আমি জানি বহু মানুষ ভয়ে অন্যায় ও সন্ত্রাসের বিরুদ্ধে কথা বলতে সাহস পায় না। কিন্তু আমি তাদেরই একজন হয়ে অন্যায়ের বিরুদ্ধে কথা বলতে চাই।’ যার যার অবস্থানে থেকে মানুষের সেবা করার জন্য রাজনীতিবিদদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, মানুষের সেবা না করে যারা নিজেদের স্বার্থের কথা ভাবে তারা রাজনীতির নামে মানুষকে ব্যবহার করে। এই ধরনের অপরাজনীতি পরিহার করতে হবে।

উন্নয়ন প্রকল্পের আওতায় নগরীর আমলাপাড়া, মাসদাইর, গলাচিপা, জামতলা, আল্লামা ইকবাল রোড, নবাব সিরাজদ্দৌলা রোড ও নবাব সলিমুল্লাহ রোডে সিসি রোড ও ব্রিক ড্রেন নির্মাণসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা হবে। ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ লঞ্চ মালিক সমিতির সহসভাপতি বদিউজ্জামান বাদল।

উদ্বোধন শেষে মেয়র আইভী এলাকার বিভিন্ন স্থানে উন্নয়ন প্রকল্পগুলোর তদারকি করেন।