ট্রাকচাপায় নিহত, ৫০ হাজার টাকায় মীমাংসা

Looks like you've blocked notifications!
ফরিদপুরের নগরকান্দা উপজেলার জয় বাংলা বাজারে আজ শনিবার সকালে বালুভর্তি এই ট্রাকের চাপায় প্রতিবন্ধী এক যুবকের মৃত্যু হয়। ছবি : এনটিভি

ফরিদপুরের নগরকান্দা উপজেলার জয় বাংলা বাজারে আজ শনিবার সকালে বালুভর্তি ট্রাকচাপায় প্রতিবন্ধী এক যুবকের মৃত্যু হয়েছে। ৫০ হাজার টাকার বিনিময়ে ট্রাকের মালিকের সঙ্গে এই ঘটনা মীমাংসা করা হয়েছে।

নিহত রিপন খান (৩০) নগরকান্দার ছোট শ্রীবর্দী গ্রামের বারেক খান ওরফে বালু খানের ছেলে।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া জঙ্গল মুকুন্দপুর গ্রামের রঞ্জু শেখের বালুভর্তি ট্রাক (ঢাকা মেট্রো ড-১৪-৩৬৫৬) নগরকান্দার জয় বাংলা বাজার হয়ে পুরাপাড়ার দিকে চালিয়ে যাচ্ছিল চালকের সহকারী পরশ শেখ (১৫)। সকাল ৮টায় জয় বাংলা বাজারে ওই ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই রিপন খানের মৃত্যু হয়। এলাকাবাসী নগরকান্দা থানায় খবর দিলে এসআই দেলোয়ার হোসেন ওই ট্রাক ও পরশ শেখকে আটক করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিকেল ৩টায় ফরিদপুর মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, নগরকান্দার চরযশোরদী ইউনিয়ন আওয়ামী লীগের নেতা সাহেব ফকির, পথিক তালুকদার ও ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মাহাবুব হাসান বাকি মিলে ৫০ হাজার টাকার বিনিময়ে ট্রাকের মালিক রঞ্জু শেখের সঙ্গে বিষয়টি মীমাংসা করেছেন।

নিহত রিপন খানের আত্মীয় দাবি করে ইউপি সদস্য মাহাবুব হাসান বাকি ও আওয়ামী লীগ নেতা সাহেব ফকির টাকার বিনিময়ে মীমাংসার বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ‘যেহেতু বিষয়টি মীমাংসা করা হয়েছে, তাই ময়নাতদন্ত ছাড়াই থানা থেকে লাশ নিতে চেয়েছিলাম। প্রয়োজনে ফরিদপুরের জেলা প্রশাসকের কাছ থেকে অনুমতিপত্র আনতে চেয়েছিলাম। কিন্তু লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুরে পাঠিয়েছেন নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফসারউদ্দিন।’