ছোট ভাইকে বাঁচাতে গিয়ে দুই বন্ধুর মৃত্যু

Looks like you've blocked notifications!

কুড়িগ্রামের রাজীবপুর উপজেলায় বিদ্যুতের তারের সঙ্গে আটকে যাওয়া ছোট ভাইকে বাঁচাতে গিয়ে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় ছোট ভাইকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়েছে।

নিহত দুজন হলেন রাজীবপুরের মোহনগঞ্জ ইউনিয়নের শংকরপুর পাড়ার আতাব উদ্দিনের ছেলে রাশেদুল (২০) ও রাশেদুলের বন্ধু সবুজ (১৫)।

এলাকাবাসী জানায়, আজ রোববার বেলা আড়াইটার দিকে শংকরপুর পাড়ার আতাব উদ্দিন, তাঁর স্ত্রী, ছেলে ও গ্রামের কয়েকজন মিলে নৌকায় করে পাশের মধ্যপাড়া গ্রামে যাচ্ছিলেন। দুই গ্রামের মাঝে ব্যবসায়ী আবদুল মজিদের বিলে থাকা হেলানো বিদ্যুতের খুঁটির পাশ দিয়ে নৌকা যাওয়ার সময় তারের সঙ্গে যাত্রী রাসেল (১৩) আটকে যায়। বড় ভাই রাশেদুল তাকে বাঁচাতে গেলে তিনিও বিদ্যুতের তারে আটকে যান। এরপর নৌকায় থাকা রাশেদুলের বন্ধু সবুজ তাঁকে বাঁচাতে গিয়ে একসঙ্গে দুজনই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পানিতে পড়ে যান। অনেক খোঁজাখুঁজির পর দুই বন্ধুর লাশ উদ্ধার করা হয়।

গুরুতর আহত রাসেলকে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়।

রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সাইফুর রহমান জুয়েল ও মোহনগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন আনু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুই বন্ধুর মৃত্যুর ঘটনা দুঃখজনক।