ইডেন কলেজছাত্রী হত্যার ফাঁসির আসামি গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
বাগেরহাটে ইডেন কলেজের ছাত্রী শরিফা বেগম পুতুলকে বাসর রাতে গলা কেটে হত্যার দায়ে ফাঁসির দণ্ডাদেশ পাওয়া পলাতক আসামি স্বামী মাহমুদুল আলম শিকদার। ছবি : ফোকাস বাংলা

বাগেরহাটে ইডেন কলেজের ছাত্রী শরিফা বেগম পুতুলকে বাসর রাতে গলা কেটে হত্যার দায়ে ফাঁসির দণ্ডাদেশ পাওয়া পলাতক আসামি স্বামী মাহমুদুল আলম সিকদারকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

আজ মঙ্গলবার দুপুরে বাগেরহাট সার্কিট হাউসের সম্মেলন কক্ষে র‌্যাব ৬-এর অধিনায়ক খোন্দকার রফিকুল ইসলাম প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এই তথ্য জানান।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, ২০১৩ সালের ১০ মে পারিবারিকভাবে মাহমুদুল ও পুতুলের বিয়ে হয়। ১৩ মে বাসর রাতে মাহমুদুল স্ত্রীকে গলা কেটে হত্যার পর মোল্লাহাট থানায় গিয়ে ধরা দেন। পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। কিছুদিন পর আদালত থেকে জামিন পেয়ে মাহমুদুল গা ঢাকা দেন। গত বছরের ৮ এপ্রিল আদালত মাহমুদুলকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডাদেশ দেন।

র‌্যাব ৬-এর অধিনায়ক খোন্দকার রফিকুল ইসলাম জানান, মৃত্যুদণ্ডের রায়ের পর থেকে মাহমুদুল দেশ থেকে পালানোর চেষ্টা করছিলেন। এ অবস্থায় গতকাল সোমবার বিকেলে সাতক্ষীরা বাসস্ট্যান্ড থেকে র‌্যাব ৬-এর একটি গোয়েন্দা দল তাঁকে গ্রেপ্তার করে।