কাভার্ডভ্যানের আকস্মিক ব্রেকে ২ লেগুনাযাত্রী নিহত

Looks like you've blocked notifications!
ছবি : এনটিভি

গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সালনায় যাত্রীবাহী লেগুনা ও কাভার্ডভ্যানের সংঘর্ষে দুই পোশাকশ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ছয়জন। 

আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে গাজীপুরের সালনা এলাকায় বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয় গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত লেগুনা চালককে আটক করেছে পুলিশ।

নিহত ব্যক্তিরা হলেন স্থানীয় সানিয়ার পলি নামে একটি পোশাক কারখানার শ্রমিক মনিরুল ইসলাম (৩৮), মোহাম্মদ শাহজাহান (৩৬)। তাঁদের বাড়ি রংপুর জেলায়। আহত ব্যক্তিদের মধ্যে চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

নাওজোর হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, আজ বেলা ১১টার দিকে রাজেন্দ্রপুর থেকে ১০-১২ যাত্রী নিয়ে একটি লেগুনা গাজীপুর চৌরাস্তার দিকে যাচ্ছিল। লেগুনাটি বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয় গেটের সামনে পৌঁছালে একই দিক থেকে আসা ঢাকাগামী একটি কাভার্ডভ্যান আকস্মিক ব্রেক করে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে লেগুনাটি ওই কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা খায়। এতে চালকসহ আটজন গুরুতর আহত হন। 

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন বলে জানান এসআই। 

মিজানুর রহমান জানান, আহত লেগুনার চালক রুবেলকে প্রাথমিক চিকিৎসা শেষে আটক করা হয়েছে।